• ঢাকা মঙ্গলবার
    ১৪ মে, ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

অভিনেত্রী মালাইকার অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে মুখ খুলেছেন অর্জুন

প্রকাশিত: জুন ৩, ২০২৩, ০২:১৯ এএম

অভিনেত্রী মালাইকার অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে মুখ খুলেছেন অর্জুন

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

বলিউডের অন্যতম আলোচিত নায়িকা মালাইকা অরোরা। পেশাগত কারণের চেয়েও ব্যক্তিগত জীবন নিয়েই বেশি চর্চায় থাকেন বলিউড অভিনেত্রী। ২০১৬ সালে সালমান খানের ভাই আরবাজ খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় মালাইকার। তারপর থেকে ১২ বছরের ছোট বলিউড অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি।

প্রথম দিকে নিজেদের সম্পর্ক নিয়ে কথা না বললেও এখন বেশ সাবলীল এই যুগল। সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রেমিকা মালাইকার সন্তানসম্ভবা হওয়ার গুঞ্জন নিয়ে মুখ খুলেছেন অর্জুন।

ভারতীয় গণমাধ্যমকে অর্জুন বলেছেন, ‘নেতিবাচক চর্চা তৈরি করা অনেক সহজ। আমরা তো অভিনেতা, আমাদের ব্যক্তিগত জীবন কোনও ভাবেই ব্যক্তিগত পরিসরে সীমিত থাকে না। পেশার কারণে আমাদের এটার সঙ্গে মানিয়ে নিতেই হয়। তবে বাকিটার জন্য আমরা দর্শকের উপরেই নির্ভর করি। আমরা আশা করি তারা বুঝবেন যে, আমরাও তাদের মতোই রক্তমাংসের মানুষ। তাই আমাদের বিষয়ে কোনও খবর প্রচার করার আগে আমরা চাই, যেন তারা এক বার সেটা আমাদের থেকে জেনে নেন।’

অর্জুন অজুন বলেন, ‘সন্তানসম্ভবা হওয়ার মতো এত গুরুত্বপূর্ণ একটা খবর তো প্রচার করার আগে এক বার যাচাই করে নেওয়াটাও দরকার। শুধু কোনও ছবি দেখে মনে হলেই তো হয়ে গেল না! আগে সত্যটা যাচাই তো করতে হবে।’

মালাইকা ও তার সম্পর্ক নিয়ে অহেতুক প্রচার যে একেবারেই পছন্দ করেন না অর্জুন, তা এর আগেও একাধিক বার স্পষ্ট করেছেন অভিনেতা। তবে, মালাইকার সন্তানসম্ভবা হওয়ার ভুয়া খবর প্রচারে বেশ হতাশই হয়েছেন ‘হাফ গার্লফ্রেন্ড’ খ্যাত অভিনেতা।

 

জেকেএস/

আর্কাইভ