• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

নেটফ্লিক্স নির্মাতাদের বিরুদ্ধে যৌ’ন নির্যাতনের অভিযোগ অভিনেত্রীর

প্রকাশিত: জুন ২৫, ২০২৩, ০৩:২৪ এএম

নেটফ্লিক্স নির্মাতাদের বিরুদ্ধে যৌ’ন নির্যাতনের অভিযোগ অভিনেত্রীর

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

নেটফ্লিক্সের শো ‘সোশ্যাল কারেন্সি’র প্রতিযোগী ছিলেন ভারতীয় মডেল-অভিনেত্রী সাক্ষী চোপড়া। আর সেই শোয়ের নির্মাতাদের বিরুদ্ধে শারীরিক ও যৌ’ন নির্যাতনের অভিযোগ আনলেন এ অভিনেত্রী। ভারতের সিনেমা ও টেলিভিশনের প্রখ্যাত পরিচালক রামানন্দ সাগরের নাতনি সাক্ষী চোপড়া। তার খোলামেলা ছবির কারণে কম বিতর্ক হয়নি।

নির্মাতাদের বিরুদ্ধে স্বাক্ষীর অভিযোগ, মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে তাকে সই করানো হয়েছে। সম্প্রতি সামাজিক মাধ্যমে দেওয়া একটি লম্বা পোস্ট করে সাক্ষী গোটা ঘটনার কথা উল্লেখ করেন।

সাক্ষী ইনস্টাগ্রামে লেখেন, নেটফ্লিক্সের ‘সোশ্যাল কারেন্সি’ গেম শোয়ের নির্মাতারা আমাকে নোংরা কাজে ব্যবহার করার চেষ্টা করেছিলেন। নির্মাতারা তাকে বাধ্য করছে বিভিন্ন যৌ’ন কাজ করতে। যেহেতু আমি আমার পোশাক ও চিন্তাভাবনা নিয়ে বোল্ড, ওরা ভেবে নিয়েছে আমাকে দিয়ে এসব নোংরা কাজ করানো যাবে।

‘নাইট ক্লাবে অপরিচিত ব্যক্তির সঙ্গে নাচ করতে বাধ্য করত, রাস্তায় দাঁড়িয়ে সঙ্গমের মতো আওয়াজ করতে হতো। শুধু তাই নয়, প্রতিশ্রুতি দেওয়া সত্ত্বেও বাড়ির লোকের সঙ্গে যোগাযোগ করতে দেওয়া হয়নি। সব কথাতেই তারা বলতেন, এটা গেম শো। এখানে এ রকমই হবে।’

তিনি লেখেন, মৃদুল সবার সামনে আমার স্তন, আমার পশ্চাৎদেশ নিয়ে মন্তব্য করেছে, আর সেটা রেকর্ড করে সবার সামনে প্লেও করেছে। আমার থেকে প্রতিক্রিয়া পাওয়ার আশায়। একটু টিআরপির জন্য। আমাকে আবার আশ্বস্ত করা হয়েছে এটা নিছকই একটা গেম শো! এসব কী?

সাক্ষী নিজের বক্তব্যের শেষে লেখেন, এ রকম ননসেন্স শোতে আর কোনোদিন আসব না।

লন্ডনের ট্রিনিটি কলেজ থেকে পড়াশোনা করেছেন সাক্ষী। গান গাইতে খুব ভালোবাসেন। তার গিগ (মিউজিক) পারফরম্যান্স বেশ প্রশংসিত। বছর দুয়েক আগে মুম্বাইয়ের একটি পাবে পুজা বেদির মেয়ে আলিয়ার সঙ্গে তার ঝামেলা হয়। সেখান থেকেই প্রচারের আলোয় আসেন এই সুন্দরী।

 

জেকেএস/

আর্কাইভ