• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

প্রিয় ফুটবলার কে, জানালেন সানি লিওন

প্রকাশিত: জুন ২৫, ২০২৩, ০৫:২৬ পিএম

প্রিয় ফুটবলার কে, জানালেন সানি লিওন

বিনোদন ডেস্ক

তারকাদের অধিকাংশই ফুটবল খেলা পছন্দ করেন। বিভিন্নজন বিভিন্ন দেশের সাপোর্টার হন। শুধু তাই নয়, একেকজন একেক ফুটবলারকে পছন্দ করেন। তেমনি বলিউডের অভিনেত্রী সানি লিওনও একজন ফুটবলারকে পছ্ন্দ করেন।

 

তবে বেশিরভাগ তারকা শুধু পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো নয়, আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওনেল মেসিকেও পছন্দ করেন। তবে ভিন্নপথে হেঁটেছেন অভিনেত্রী সানি লিওন।

ইনস্টাগ্রামে এই অভিনেত্রীকে প্রশ্ন করা হয়— মেসি নাকি রোনাল্ডো কে প্রিয়? জবাবে সানি বেছে নিলেন তৃতীয় আরেকজনকে। হ্যাঁ, তার পছন্দের ফুটবলার ভারতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রী। তাই তো অভিনেত্রীর সহজ উত্তর— ‘আমাদের সুনীল ছেত্রী কেমন!’

বলা বাহুল্য, সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় সাবেক এই নীল ছবির নায়িকা। সুনীল ছেত্রীকে নিয়ে সানির ইনস্টা স্টোরি নিমেষেই ভাইরাল হয়ে যায়।

সানি লিওনের কাছ থেকে এমন উত্তর শুনে অনেক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী তাকে প্রশংসায় ভাসালেন। এক ভক্ত লিখেছেন, ‘সানি লিওনের এই উত্তর আমাদের হৃদয় জিতে নিয়েছে। তিনি সব সময়ে ভারতীয় ফুটবলারদের সাপোর্ট করেন।’

এদিকে ৩৮ বছর বয়সেও দারুণ ফর্মে রয়েছেন সুনীল ছেত্রী। নিয়মিত গোল করে যাচ্ছেন। ইন্টারকন্টিনেন্টাল কাপ জেতার পর, পাকিস্তানের বিরুদ্ধে চলতি সাফ চ্যাম্পিয়নশিপে হ্যাটট্রিক করেছেন ‘ক্যাপ্টেন ফ্যান্টাসটিক’।

বর্তমানে সুনীলের আন্তর্জাতিক গোল সংখ্যা হলো ৯০। বিপক্ষ দলের জালে বল জড়ানোর কৃতিত্বে চতুর্থ স্থানে রয়েছেন তিনি। তার আগে রয়েছেন রোনাল্ডো, আলি দায়ি ও মেসি।

 

বিএস/

আর্কাইভ