• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

অভিষেকের সঙ্গে টাকা নিয়ে ঝগড়া অমিতাভের!

প্রকাশিত: জুলাই ১৭, ২০২৩, ০৭:১৭ পিএম

অভিষেকের সঙ্গে টাকা নিয়ে ঝগড়া অমিতাভের!

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন বরাবরই ফ্যামিলি ম্যান। অভিনয়ের বাইরে সংসার-সন্তানই তার সব। একমাত্র পুত্র অভিষেক বচ্চনও বলিউডে প্রতিষ্ঠিত। ভবিষ্যতে উত্তরাধিকারসূত্রে বিগ বি’র সমস্ত সম্পত্তির মালিক হবেন জুনিয়র বচ্চন, বলাই বাহুল্য। অথচ এদিন টাকা নিয়ে প্রকাশ্যে ঝগড়ায় জড়ালেন বাপ-বেটা!

অবশ্য এ নিয়ে চিন্তিত হওয়ার কোনো কারণ নেই বচ্চন ভক্তদের। পুরো ঘটনাটি ঘটেছে মজার ছলে। কেবিসির এক সিজনে প্রতিযোগীর আসনে বসেছিলেন অমিতাভ বচ্চন। আর অভিষেক বসেছিলেন সঞ্চালকের আসনে। বাবার শোয়ে এরপরেও একাধিকবার এসেছিলেন তিনি। কিন্তু সেবার আলাদা মেজাজেই ছিলেন অভিষেক।

বাবার সঙ্গে সকলের পরিচয় করিয়ে দিলেন। তিনি অমিতাভ বচ্চন, কাজ করা আর গান গাওয়াই কাজ, এভাবেই শুরু করলেন অভিষেক। তারপর এমন কিছু বললেন যা শুনে চোখ কপালে অমিতাভের।

অভিষেক বলেন, ‘আজকে উনি যে টাকা বাড়ি নিয়ে যাবেন সেই টাকাটা ওনার ছেলেকে দেবেন।’ এরপরই অমিতাভ সেই কথার বিরোধিতা করেন। বলেন, ‘কে বলেছে তোমায়?’ অবাক হয়েই অভিষেক বলেন, ‘তুমিই তো বলেছো, যা তোমার সেটাই আমার। তাহলে আজকের টাকাটা নয় কেন?’ তারপরই অমিতাভ বলেন, ‘না, আজকে আমি যেটা জিতব সেটা একেবারেই তোমার নয়। ওটা শুধুই আমার।’ বাবার কথায় হতভম্ব হয়ে যান অভিষেক।

দীর্ঘদিন অভিনয় জগতে রয়েছেন অভিষেক। তবে বর্তমানে নিজের যোগ্য চরিত্র পাওয়া শুরু করেছেন তিনি। ছেলের বেশ কিছু পারফরমেন্সে বেজায় খুশি অমিতাভ নিজেও।

আগামীতে অভিষেক বচ্চনকে দেখা যাবে তামিল থ্রিলার ছবি ‘উথ্থা সেরুপ্পু সাইজ ৭’-এর হিন্দি রিমেকে। ছবিটি পরিচালনা করেছেন আর পার্থিবন। অন্যদিকে অমিতাভ বচ্চনকে দেখা যাবে ‘প্রজেক্ট কে’ ছবিতে। এটি পরিচালনা করছেন নাগ অশ্বিন।

 

জেকেএস/

আর্কাইভ