• ঢাকা শনিবার
    ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

নতুন সিনেমার নাম ঘোষণা দিলেন ‘প্রিয়তমা’র নির্মাতা

প্রকাশিত: জুলাই ২৫, ২০২৩, ০৬:৩৮ পিএম

নতুন সিনেমার নাম ঘোষণা দিলেন ‘প্রিয়তমা’র নির্মাতা

বিনোদন ডেস্ক

ক্যারিয়ারের প্রথম সিনেমা দিয়েই বাজিমাত করেছেন ‘প্রিয়তমা’র নির্মাতা হিমেল আশরাফ। ইতোমধ্যেই বাংলাদেশের সর্বকালের সর্বোচ্চ আয়ের তালিকায় জায়গা করে নিয়েছে ছবিটি। 

দারুণ সাফল্যের পর এবার নতুন সিনেমা নির্মাণের ঘোষণা দিলেন এই চলচ্চিত্র পরিচালক। সোমবার রাতে এক ফেসবুক স্ট্যাটাসে ভক্তদের সেই সুখবর জানিয়েছেন তিনি। 

জানা গেছে, হিমেলের নতুন এই সিনেমার নাম ‘রাজকুমার’। নির্মাণের পাশাপাশি এর কাহিনি, চিত্রনাট্য এবং সংলাপ নিজেই লিখছেন তিনি।

‘প্রিয়তমা’ নির্মাতার নতুন সিনেমা আগমনের খবরে ভক্তদের মধ্যেও বেশ উচ্ছ্বাস দেখা গেছে। অনেকেই জানতে চেয়েছেন, এই সিনেমার নায়কও শাকিব খান হবেন কি না? কবে থেকে শুরু হচ্ছে এর শুটিং?

যদিও সেসব প্রশ্নের কোনো উত্তর দেননি হিমেল। বিস্তারিত কিছুও বলতে চাননি। শুধু অপেক্ষায় রাখলেন। ‘প্রিয়তমা’য় সাফল্যের পর ভক্তদের জন্য আবারও নতুন কিছু নিয়ে হাজির হতে যাচ্ছেন তিনি, সেটারই পূর্বাভাস দিয়ে রাখলেন। 

এদিকে মুক্তির চতুর্থ সপ্তাহেও দেশের ৬৩টি প্রেক্ষাগৃহে চলছে ‘প্রিয়তমা’।  এ বিষয়ে হিমেল আশরাফ বলেন, ‘আমাদের সিনেমা ব্লকবাস্টার হয়ে গেছে। টানা ৩ সপ্তাহ দাপটের সঙ্গে সিনেমাটি চলেছে। এখনো চলছে। আমাদের কিছু প্রেক্ষাগৃহ কমেছে। এখন যেসবে চলছে, ঢাকার বাইরে সেসব ভালো সিনেমা হল।’

 

বিএস/

আর্কাইভ