• ঢাকা মঙ্গলবার
    ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সিদ্ধার্থ ও কিয়ারার ২ মিনিট ১৭ সেকেন্ডের ভিডিও ফাঁস

প্রকাশিত: আগস্ট ৩, ২০২৩, ০১:৫৯ এএম

সিদ্ধার্থ ও কিয়ারার ২ মিনিট ১৭ সেকেন্ডের ভিডিও ফাঁস

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

ভারতের চলচ্চিত্র জগতের দুই তারকা সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। সম্প্রতি বিয়েও সেরেছেন তারা। ইতালির আমালফির রাস্তায় তাদের দেখা মিলল, সেখানে দুটি বড় বড় ট্রলি নিয়ে হাঁটছেন তারা। ৩১ জুলাই ছিল কিয়ারার জন্মদিন। এ উপলক্ষেই বিদেশে ঘুরতে গেছেন নবদম্পতি। সেখানেই ক্যামেরাবন্দি হন তারা।

দেশের মাটিতে এমন দৃশ্য দেখতে পাওয়া বেশ কঠিন। মুম্বাই কিংবা দেশের অন্যান্য শহরে রাস্তায় প্রকাশ্যে হাঁটতে গেলে সামনে পিছনে নিরাপত্তারক্ষী নিয়ে ঘুরতে হয় তাদের। কিন্তু বিদেশের রাস্তায় সেই ঝামেলা নেই। মনের আনন্দে ঘুরে বেড়াতে পারেন। তাই আর পাঁচজন সাধারণের মতোই বিদেশের রাস্তায় দেখা গেল সিদ্ধার্থ এবং কিয়ারাকে। যদিও এই ভিডিও প্রকাশ্যে আসার পরেই ধেয়ে এসেছে কটাক্ষ। কেউ কেউ লিখেছেন, “অবশেষে তারা নিজেদের ব্যাগ বইবার সুযোগ পেলেন।”

চলতি বছর ফেব্রুয়ারি মাসে সাত পাকে বাঁধা পড়েন তারা। বিয়ের পাঁচ মাস কাটতে না কাটতেই তাদের ঘিরে তৈরি হয়েছে নানা জল্পনা। এরই মধ্যে নাকি সন্তানসম্ভবা কিয়ারা। তবে সেই জল্পনা উড়িয়ে বিদেশে জলকেলিতে ব্যস্ত নায়িকা। কালো মনোকিনি পরে স্বামী সিদ্ধার্থের সঙ্গে জলকেলি করার মুহূর্ত ফ্রেমবন্দি হয়েছে।

সেই ভিডিওটি পোস্ট করেছিলেন নায়িকা নিজেই। এই ভিডিও পোস্ট করে নিজের জন্মদিনে নিজেকে শুভেচ্ছা জানান অভিনেত্রী। সিদ্ধার্থ এবং কিয়ারার পরিচয় বেশ কয়েক বছরের।

২০১৮ সালে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায় ‘লাস্ট স্টোরিজ’ ছবিটি। কিয়ারা এই ছবিতে অভিনয় করেছিলেন। এই ছবির সাফল্য উদযাপন করতে একটি পার্টির আয়োজন করা হয়েছিল। সেই পার্টিতে আমন্ত্রিত ছিলেন সিদ্ধার্থও। সেখানেই আলাপ হয় দু’জনের। সেই পার্টি থেকে সিদ্ধার্থ এবং কিয়ারার বন্ধুত্ব, কিন্তু সেই বন্ধুত্ব প্রেমে পরিণত হয় ‘শেরশাহ’ ছবির শুটিংয়ের সময়। শেষমেশ পরিচালক করন জোহরের ঘটকালিতেই নাকি চার হাত এক হয় তাদের। বিয়ের পর স্বামী, শ্বশুরবাড়ি নিয়ে দিব্যি সংসার করছেন নায়িকা।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ