• ঢাকা মঙ্গলবার
    ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

তাসনিয়া ফারিণের স্বামী কে এই রেজওয়ান?

প্রকাশিত: আগস্ট ১৬, ২০২৩, ০৬:৩৭ পিএম

তাসনিয়া ফারিণের স্বামী কে এই রেজওয়ান?

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

গত ১১ আগস্ট বিয়ে করেছেন টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিয়ের পর ফারিণ তার ফেসবুকে অ্যাকাউন্টে পোস্ট করে জানান সাড়ে আট বছরের প্রেমের সম্পর্ক ছিল স্বামী শেখ রেজওয়ানের সঙ্গে। তবে কে এই শেখ রেজওয়ান?

ফারিণ তার কৈশোরের প্রেমিককে বিয়ের ঘোষণা দেয়ার পর থেকেই রেজওয়ানের সম্পর্কে জানতে হুমড়ি খেয়ে পড়ছেন অনেকে। ফেসবুকের সার্চ লিস্টে রীতিমতো ট্রেন্ডিংয়ে চলে এসেছে রেজওয়ানের নাম।

সোমবার (১৪ আগস্ট) ফেসবুক পোস্টে শুধু স্বামীর নামটুকু জানিয়েছেন ফারিণ। ফারিণের পোস্টের পর থেকেই অনেকে জানতে চান, কে এই রেজওয়ান? ফারিণের ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে তার পুরো নাম শেখ রেজওয়ান রাফিদ আহমেদ। আর মঙ্গলবার (১৫ আগস্ট) এক ফেসবুক পোস্টের মাধ্যমে ফারিণ জানান, রেজওয়ানের সঙ্গে ২০১৫ সাল থেকেই সম্পর্ক ছিল এ অভিনেত্রীর।

রেজওয়ান ঢাকার একটি বেসকারি বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্সে স্নাতক করেছেন। এরপর ঢাকার একটি প্রযুক্তিপ্রতিষ্ঠানে সফটওয়্যার প্রকৌশলী হিসেবে চাকরি করলেও বর্তমানে যুক্তরাজ্যের একটি বিশ্ববিদ্যালয়ে ডেটা সায়েন্সে স্নাতকোত্তর পড়ছেন তিনি।

নিজের প্রেমিককে কখনোই প্রকাশ্যে আনেননি এ অভিনেত্রী। তবে ‘নেটওয়ার্কের বাইরে’ সিনেমার একটি পার্টিতে ফারিণের সঙ্গে দেখা গেছে রেজওয়ানকে। ফারিণের গোপন প্রেমের খবর ডালপালা মেলার আগেই বিয়ের খবর নিয়ে হাজির হলেন তিনি।

দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন ফারিণ ও রেজওয়ান। নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী, মিজানুর রহমান আরিয়ান, ইমরাউল রাফাত, অভিনেতা আরিফিন শুভ, অভিনেত্রী সাবিলা নূরসহ আরও অনেকে সামাজিক মাধ্যমে নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ