• ঢাকা বুধবার
    ০১ মে, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

প্রেমিকাকে নিয়ে জন্মদিন উদযাপন অভিনেত্রী শ্রাবন্তীর ছেলের

প্রকাশিত: আগস্ট ১৬, ২০২৩, ০৭:৫৫ পিএম

প্রেমিকাকে নিয়ে জন্মদিন উদযাপন অভিনেত্রী শ্রাবন্তীর ছেলের

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

২১ বছরে পা রেখেছেন টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির ছেলে অভিমন্যু ওরফে ঝিনুক। সোমবার (১৪ আগস্ট) ছিল এই তারকাপুত্রের জন্মদিন।

বিশেষ এই দিনটি মডেল প্রেমিকা দামিনী ঘোষের সঙ্গে থাইল্যান্ডে কাটিয়েছেন তিনি। সেই ছবি শেয়ার করেছেন সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে।

এদিন ঝিনুককে দারুণ সারপ্রাইজ উপহার দিয়েছেন প্রেমিকা। প্রেমিকের পছন্দের চকলেট কেক কেটে উদযাপন করেছেন জন্মদিন। এরপর সুইমিং পুলে একসঙ্গে দেখা গেছে দুজনকে।

বয়স ১৮-এর গণ্ডি পার করার আগেই মডেল খ্যাতি লাভ করেছেন দামিনী। বহুদিন ধরেই শ্রাবন্তীপুত্রের সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। সুযোগ পেলেই বিভিন্ন স্থানে অবকাশযাপনে চলে যান এই জুটি।

মাঝেমধ্যেই ছেলে আর হবু বউমার সঙ্গে পার্টি করতে দেখা যায় শ্রাবন্তীকে। ছেলের প্রেম সম্পর্কে সম্পূর্ণ সায় রয়েছে তার। বিভিন্ন সময় একত্রে ঘুরে বেড়ান তিনজনে।

প্রসঙ্গত, শ্রাবন্তী ও তার প্রথম স্বামী পরিচালক রাজীব বিশ্বাসের একমাত্র সন্তান অভিমন্যু। বাবা-মায়ের বিচ্ছেদের পর মায়ের কাছেই বেড়ে উঠেছেন তিনি। মা-ছেলের বোঝাপড়াটাও বেশ দারুণ।

ছেলে ও তার বান্ধবীকে নিয়ে বিদেশে ঘুরতে যান শ্রাবন্তী। এ বিষয়ে অভিনেত্রীর ভাষ্য, মানুষ তো কতকিছু বলবেই। আমার জীবন একটাই। আমি তো ভুল কিছু করছি না।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ