• ঢাকা শনিবার
    ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

আমির খানের সিনেমায় ফারিণের অভিনয়!

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২৩, ০২:৩৫ এএম

আমির খানের সিনেমায় ফারিণের অভিনয়!

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

শোবিজের ব্যস্ত নায়িকা তাসনিয়া ফারিণ। খুব অল্প সময়েই সাবলীল অভিনয়ে দর্শকদের হৃদয় ছুঁয়ে গেছেন এই অভিনেত্রী। বর্তমানে দেশের গণ্ডি পেরিয়ে অভিনয়ের দ্যুতি ছড়াচ্ছেন পশ্চিমবঙ্গেও। বরাবরই খুব হালকা সাজে দেখা যায় ফারিণকে। এমনকি কিছুদিন আগেও নিজের বিয়েতে হালকা মেকাপেই নেটিজেনদের নজর কাড়েন লাস্যময়ী এই অভিনেত্রী।

কিন্তু হঠাৎ করেই বিয়ে তারপর স্বল্প সময়ের জন্য হানিমুন এবং শুটিংয়ের জন্য অস্ট্রেলিয়ায় অবস্থান করেছিলেন তিনি। সেখান থেকে দেশে ফিরেছেন তিনি।

দেশে ফিরেই দেখেন কিছু নিউজ পোর্টাল ‘আমির খানের নায়িকা হচ্ছেন ফারিণ’ এমন শিরোনামে নিউজ করেছে।যা দেখে বিব্রতকর পরিস্থিতিতে পড়েছেন তিনি।

এ প্রসঙ্গে ফারিণ বলেন, কয়েকটি সংবাদমাধ্যমে আমি এ খবরটি দেখেছি। তবে আমার সঙ্গে কথা না বলে নিউজ করায় একটু উল্টো হয়ে গেছে বিষয়টা। এটা আমার জন্য বিব্রতকর। আমি আমির খানের প্রযোজনা কিংবা বলিউডের কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হইনি। এমনকিছু হলে অবশ্যই আমি জানাতাম।

তাহলে কেন আমির খানের সঙ্গে ফারিণকে জড়িয়ে এমন সংবাদ ছড়ানো হচ্ছে? এর কারণ আমির খানের সঙ্গে ফারিণের কোনো যোগসূত্র না থাকলেও তার সঙ্গে চুক্তিবদ্ধ হওয়া সিনেমার পরিচালকের সঙ্গে সংযোগ আছে।

কাকে বিয়ে করলেন ফারিণ?

ফারিণ টালিউডের ‘পাত্রী চাই’ সিনেমায় অভিনয় করবেন। এটির পরিচালক বিপ্লব গোস্বামী। তার চিত্রনাট্যে বলিউডে নির্মিত ‘লাপাতা লেডিস’ সিনেমা প্রযোজনা করেছেন আমির খান। ওই সিনেমা পরিচালনা করেন আমিরের সাবেক স্ত্রী কিরণ রাও।

‘পাত্রী চাই’ সিনেমায় ফারিণের নায়ক অর্জুন চক্রবর্তী। বিপ্লব গোস্বামীর পরিচালনায় এই ছবিতে সব্যসাচী চক্রবর্তী, মমতা শঙ্করের মতো জনপ্রিয় অভিনয়শিল্পীরা অভিনয় করবেন। ফারিণ ও অর্জুন জুটিকে কেন্দ্র করেই সাজানো হয়েছে সিনেমার গল্প।

ফারিণ জানান, ইতোমধ্যে এ সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এতে তার চরিত্র কেমন- সেই বিষয়ে এখনই বিস্তারিত জানাতে চাননি।

প্রসঙ্গত, ১৯৯৭ সালে ৩০ জানুয়ারি খুলনার মেহেরপুর জেলায় জন্মগ্রহণ করেন এই অভিনেত্রী। তবে বাবার সরকারি চাকরির সুবাদে কক্সবাজার, চিটাগাং, পাবনাতেও থেকেছেন তিনি। শিক্ষাজীবনে তিনি হলিক্রস স্কুল, কলেজে ও বর্তমানে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি) থেকে গ্র্যাজুয়েট হয়েছেন।

২০১৭ সালে মায়ের ইচ্ছায় অভিনয় জগতে আসেন তিনি। ‘আমরা আবার ফিরবো কবে’ এই নাটকের মাধ্যমে ছোট পর্দায় তার অভিষেক হয়। তাসনিয়ার উল্লেখযোগ্য নাটকের মধ্যে ‘চারকাহন’,‘টাপুর-টুপুর’, ‘দৌড়া বাজান’, ‘পুলিশ একজন মানুষ’, ‘লাড্ডু সোনা’, ‘মাস্ক’ এ অভিনয়ের জন্য প্রশংসিত হয়েছেন তিনি।

এ ছাড়া জি ফাইভের ওয়েব সিরিজ ‘ট্রল’ , ‘লেডিস অ্যান্ড জেন্টলম্যান’, ‘পাশের বাসার মেয়ে’, ‘নেটওয়ার্ক এর বাইরে’ অভিনেত্রীকে দেখা গেছে ভিন্ন ভিন্ন চরিত্রে। চঞ্চল চৌধুরীর সঙ্গে ‘কারাগার’ সিরিজেও অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন তিনি। নিজের অভিনয় গুনে, নানা ভঙ্গিমা ও হাসিতে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন তাসনিয়া ফারিণ।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ