• ঢাকা শুক্রবার
    ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

‍‍`উকিল হতে চেয়েছিলাম, কিন্তু কাপুরদের নাকি পড়াশোনায় মাথা নেই, তাই...‍‍`

প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২৩, ০১:১৯ এএম

‍‍`উকিল হতে চেয়েছিলাম, কিন্তু কাপুরদের নাকি পড়াশোনায় মাথা নেই, তাই...‍‍`

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

ক্যারিয়ার নিয়ে বিশেষ মন্তব্য করলেন করিনা কাপুর। জানালেন অভিনেত্রী হওয়ার কোনও রকম পরিকল্পনা ছিল না তাঁর। হতে চেয়েছিলেন আইনজীবী। কিন্তু, পরিস্থিতি ক্যামেরার সামনে নিয়ে যায় তাঁকে। সদ্য প্রকাশ্যে এসেছে তাঁর একটি পুরনো সাক্ষাৎকার। যেখানে নিজের কেরিয়ার নিয়ে বিশেষ মন্তব্য করতে দেখা যায় করিনাকে।

বলিউডের সেরা নায়িকার তালিকায় বহু যুগ ধরে রয়েছে করিনা। কাপুর কন্যা পরিবারের সকল রীতি মেনে অভিনয় জগতে পা রাখেন। এক সময় কাপুর পরিবারের মেয়েদের অভিনয় করার অনুমতি ছিল না। কিন্তু, করিনা ও করিশ্মা ভেঙেছেন সেই নিয়ম। সে যাই হোক, এবার প্রকাশ্যে এল তাঁর এক সাক্ষাকার। যেখানে অটপট নায়িকা। তিনি ক্যারিয়ার নিয়ে বিশেষ মন্তব্য করবেন নায়িকা।

জানা গিয়েছে ছোট থেকে একজন ফৌজদারি আইনজীবী হতে চেয়েছিলেন করিনা কাপুর খান। কিন্তু, পরিস্থিতির কারণে ক্যামেরার সামনে আসতে হয়। তিনি এক সাক্ষাৎকারে বলেন, সরকারি আইন কলেজে পড়ে নিজের ক্যারিয়ার গড়তে চেয়েছিলেন। তিনি পাঁচ দিনের জন্য ক্লাসও করেছিলেন। তিনি বলেন, যখন বইগুলোর আকার দেখেছিলাম তখন আমার ভালো লেগেছিল। একেবারেও মনে হয়নি, তা আমার জন্য নয়। তিনি অভিনেতা হতে চয়েছিলেন। তিনি বলেন, তিনি নিজেকে কোনওদিন ক্যামেরার সামনে দেখবেন, ভাবতে পারেননি।

এমনকী, হার্ভার্ডেও কোর্স করতে গিয়েছিলেন করিনা। তিনি বলেন, সে সময় অনেক কটাক্ষ শুনতে হয়। বলা হয়েছিল, কাপুর মেয়ের ব্রেন নেই, হার্ভার্ডে গিয়েছে।

সে যাই হোক, ২০০০ সালে রিফিউজি ছবি দিয়ে বলিউডে পা রাখেন করিনা কাপুর খান। এর পরের বছর মুঝে কুছ কহেনা হ্যায়, ইয়াদে, আজনবি, অশোক, কভি খুশি কভি গম-র মচো ছবিতে দেখা যায়। দীর্ঘদিনের ক্যারিয়ার দর্শকদের বহু হিট ছবি উপহার দিয়েছেন করিনা। কাজ করেছেন নানা ধরনের চরিত্রে। ফিদা, অয়েতরাজ, ৩৬ চানা টাউন, চুপ চুপ কে, গোলমাল রিচার্নস, রা ওয়ান, বর্ডি গার্ড, রাওডি রাঠোর, বজরঙ্গী ভাইজান, লাল সিং চড্ডা থেকে গুড নিউজের মতো ছবিতে কাজ করেছেন। অল্প দিনের মধ্যে বলিউডে সেরা নায়িকার তালিকায় স্থান পেয়েছেন করিনা কাপুর খান। বর্তমানে ওটিটি-তে পা রাখেছেন করিনা। জানে জান ছবিতে দেখা দিলেন করিনা। নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে ছবিটি। সুজয় ঘোষ পরিচালনায় ওটিটি-তে পা রাখলেন করিনা কাপুর খান। এই নিয়ে খবরে করিনা কাপুর খান। 

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ