• ঢাকা মঙ্গলবার
    ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

শাকিব খানের পারিশ্রমিক বাড়ানোর প্রসঙ্গে যা বললেন নির্মাতা অনন্য মামুন

প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২৩, ০৫:৫৮ পিএম

শাকিব খানের পারিশ্রমিক বাড়ানোর প্রসঙ্গে যা বললেন নির্মাতা অনন্য মামুন

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

ঢালিউড কিং শাকিব খান সবসময়ই আলোচনায় থাকেন। তাকে নিয়ে আলোচনা-সমালোচনা শোবিজ অঙ্গনে নতুন কিছু নয়। কখনো কাজ কিংবা কখনো বা ব্যক্তিগত জীবন নিয়ে সবসময়ই চর্চায় থাকেন এ অভিনেতা। আর এবার নতুন করে তিনি আলোচনায় এসেছেন তার পারিশ্রমিক নিয়ে।

গেল ঈদুল আযহায় মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘প্রিয়তমা’ সুপার হিট হওয়ার পরেই শাকিব খান নিজের পারিশ্রমিক বাড়িয়ে দিয়েছেন। আর এ বিষয়ে এবার মুখ খুললেন নির্মাতা অনন্য মামুন।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি পোস্ট দেন তিনি। সেখানে জানিয়েছেন কেন শাকিব খানকে ১ কোটি টাকা দিয়ে নেয়া হবে।

পোস্টে অনন্য মামুন লেখেন, ‘শাকিব খানকে দিয়ে সিনেমা বানালে শুধুমাত্র বাংলাদেশের ডিজিটাল রাইটস ২ বছরের জন্য বিক্রি হয় ১ কোটি থেকে ১.৩ কোটি টাকাতে। সারা বিশ্বে সব ভাষা মিলিয়ে পাওয়া যায় আরও ১ কোটি টাকা। এর পর টেলিভিশন রাইটস ১ কোটি টাকা। বাংলাদেশ ছাড়া অন্যান্য দেশের সিনেমা হলের রাইটস ১ কোটি টাকা। বাংলাদেশের সিনেমা হলের ব্যবসা ছাড়াই ৪.৩ কোটি টাকার ব্যবসা হয় শাকিব খানের সিনেমায়।’

‘তবে সেটার জন্য আপনাকে আধুনিক মানসম্পন্ন সিনেমা বানাতে হবে। এখন সিনেমার ব্যবসা হলের ব্যবসার উপর দাঁড়িয়ে নেই। মুক্তবাজার অর্থনীতিতে অনেক কিছু নিয়ে ভাবতে হবে।’

নির্মাতা বদিউল আলম খোকনের ‘নীল দরিয়া’য় চুক্তিবদ্ধ হয়েও কাজ করেননি শাকিব খান।

নির্মাতা খোকন অভিযোগ করে জানিয়েছেন,‘নীল দরিয়া’র শুটিং শুরুর কথা ছিল গেল ২০ জুলাই। এটার জন্য পারিশ্রমিক দেয়া হয় ৪০ লাখ টাকা। কিন্তু  ‘প্রিয়তমা’ হিট হওয়ার পরই নিজের পারিশ্রমিক বাড়িয়ে দেন ঢাকাই সিনেমার এই শীর্ষ নায়ক। এই হিসাবে তিনি নির্মাতার কাছে আরও ৬০ লাখ টাকা দাবি করেন।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ