• ঢাকা রবিবার
    ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

প্রেম প্রসঙ্গে যা বললেন মেহজাবীন (ভিডিও)

প্রকাশিত: অক্টোবর ৬, ২০২৩, ০৩:৩৩ এএম

প্রেম প্রসঙ্গে যা বললেন মেহজাবীন (ভিডিও)

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

প্রতিনিয়ত নিজেকে ভেঙে নতুন করে মেলে ধরাই একজন অভিনয়শিল্পীর কাজ। এই কাজটি নিপুণভাবে করেন মেহজাবীন চৌধুরী। বেশ কয়েক বছর ধরেই বিভিন্ন চরিত্রে নিজেকে মেলে ধরেছেন তিনি। এখনও এই ধারা অব্যাহত রেখেছেন।

সম্প্রতি তিনি কাজ কমিয়ে দিয়েছেন। শোনা যাচ্ছে বড় পর্দায় অভিনয়ে আগ্রহী এই অভিনেত্রী। তবে বরাবরই আড়ালে থাকে তার ব্যক্তিগত জীবন। গুঞ্জন আছে নির্মাতা আদনান আল রাজীবের সঙ্গে তার দীর্ঘ দিনের প্রেমের সঙ্গে সম্পর্ক।

যদিও সম্পর্কটা বর্তমানে কোন জায়গায় দাঁড়িয়ে আছে, এই প্রশ্ন মিডিয়াপাড়ায় ঘুরপাক খাচ্ছে অনেক দিন ধরেই। তবে কারও কাছে নেই সুনির্দিষ্ট কোনো উত্তর।

সম্প্রতি নরসিংদী জেলায় এক অনুষ্ঠানে হাজির হয়ে এ প্রশ্নের উত্তর এড়িয়ে গেলেন। তাকে প্রশ্ন করা হয়েছিল ব্যক্তিগত প্রেমের গুঞ্জন আসলে কোন দিকে যাচ্ছে?

তিনি বলেন, আজকে এই জায়গাটা আসলে একেবারেই ঠিক না ভবিষ্যৎ নিয়ে কথা বলার জন্য। আজকে আসছি একটা অনুষ্ঠানে। আমি আসলে এটাই এনজয় করছি, এটা নিয়ে কথা বললে ভালো হয়।

নাটকে অভিনয় ও সাম্প্রতিক কাজ নিয়ে তিনি বলেন, কাজ করে করেই তো সময় চলে যাচ্ছে। এখন আসলে নতুন নাটক কবে আসবে তা বলতে পারছি না। চিন্তা-ভাবনা করছি, দেখি নাটকে ফেরা যায় কি না।

সিনেমায় অভিনয় করা নিয়ে মেহজাবীন বলেন, বেশ কয়েকটা অফার আছে সিনেমার। স্ক্রিপ্ট পড়ছি। তবে এখনই ঘোষণা দেওয়ার মতো কিছু ঘটেনি। আসলে এই বিষয়টা নিয়েও আমি অনেক ভাবছি। দেখি সামনে কি করা যায়।

প্রসঙ্গত, ২০০৯ সালে একটি রিয়েলিটি শোয়ের প্রতিযোগিতার মাধ্যমে মিডিয়াতে পা রাখেন মেহজাবীন চৌধুরী। ক্যারিয়ারের শুরু থেকে ছোট পর্দাতেই কাজ করছেন নিয়মিত। গত কয়েক বছর ধরে বাংলা নাটকে অভিনেত্রী হিসেবে শীর্ষ জনপ্রিয়তায় রয়েছেন তিনি। এরপর নাটকে এখন নেই, ব্যস্ত ওটিটির কাজ নিয়ে।

তবে তার ভক্তদের একটা অংশের প্রত্যাশা, সিনেমাতেও আসবেন মেহজাবীন। আবার কেউ কেউ মনে করেন, নাটকেই তিনি মানানসই। তবে সংশয়ের অবসান ঘটিয়ে মেহজাবীন কখনও সিনেমায় পা রাখবেন কি না, সেটা সময়ই বলে দেবে।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ