• ঢাকা শুক্রবার
    ২১ জুন, ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

ফের শুভেচ্ছাদূত পরীমণি

প্রকাশিত: ডিসেম্বর ৬, ২০২৩, ১১:৪৫ পিএম

ফের শুভেচ্ছাদূত পরীমণি

বিনোদন ডেস্ক

সম্প্রতি নানা হারিয়েছেন ঢাকাই সিনেমার লাস্যময়ী নায়িকা পরীমণি। মা-বাবা হারানো পরীকে সর্ব অবস্থায় আগলে রাখতেন নানা শামসুল হক গাজী। সুখে-দুঃখে সবসময় পাশে থাকা একমাত্র অবলম্বন সেই নানাভাইকে হারিয়ে অনেকটাই মুষড়ে পড়েন পরীমণি। এখনো নানা হারানোর শোক পুরোপুরি কাটিয়ে উঠতে পারেননি তিনি। তাই বলে জীবনতো আর থেমে থাকবে না। এরই মধ্যে কাজে ফিরলেন পরীমণি।

সম্প্রতি কসমেটিকস রিটেইল চেইন ‘রিমার্ক’-এর শুভেচ্ছাদূত হয়েছেন এই নায়িকা। এই ব্র্যান্ডের হয়ে আগামী দুই বছর বিভিন্ন প্রচারণায় অংশ নেবেন পরীমণি।

এছাড়া অন্যান্য কাজ সম্পর্কে জানতে চাইলে পরীমণি বলেন, নানা ভাইয়ের মৃত্যুর শোক এখনো আমার মনে গাঁথা। তিনি হাসপাতালে থাকা অবস্থায় আমি অনেক কাজ বন্ধ রেখেছিলাম। সেগুলো আবার শুরু করতে যাচ্ছি। আগামী সপ্তাহ থেকে ‘ডোডোর গল্প’ সিনেমার বাকি অংশের কাজে যোগ দেওয়ার পরিকল্পনা রয়েছে। 
উল্লেখ্য, ‘ডোডোর গল্প’ সিনেমাটি প্রযোজনা করছে অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজ। এর কাহিনি, চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনায় আছেন কথাসাহিত্যিক ও নির্মাতা রেজা ঘটক। এই সিনেমার মাধ্যমে দীর্ঘ বিরতি পেরিয়ে চিত্রনায়ক সাইমন সাদিকের সঙ্গে জুটি বেঁধেছেন পরী। এছাড়া সামনে ‘রঙিলা কিতাব’ নামের একটি ওয়েব সিরিজে দেখা যাবে পরীমণিকে। কিঙ্কর আহসানের উপন্যাস ‘রঙিলা কিতাব’ থেকে অনুপ্রাণিত হয়ে সিরিজের চিত্রনাট্য লিখেছেন পরিচালক অনম বিশ্বাস। এছাড়া, ‘খেলা হবে’ নামের একটি  বিগ বাজেটের সিনেমাতেও চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

আর্কাইভ