• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

আদালতে আত্মসমর্পণ করলেন সালমান খানের নায়িকা

প্রকাশিত: ডিসেম্বর ১২, ২০২৩, ০৭:৪৬ পিএম

আদালতে আত্মসমর্পণ করলেন সালমান খানের নায়িকা

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

বলিউড ভাইজানের নায়িকা জেরিন খান। তার বিরুদ্ধে মামলা থাকায় তিনি আত্মসমর্পণ করেন এবং জামিন আবেদন করলে শর্তসাপেক্ষে জামিন দেয়া হয় তাকে।

বলিউড তারকা জেরিন খান আত্মসমর্পণ করেছেন কলকাতার শিয়ালদহ আদালতে। গতকাল সোমবার (১১ ডিসেম্বর) আদালতে হাজিরা দিয়েছেন তিনি। হাজিরা দিয়ে আত্মসমর্পণ করে আবেদন করলে তাকে শর্তসাপেক্ষে জামিন দেয়া হয়।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের বরাতে জানা যায়, প্রায় পাঁচ বছর আগে ২০১৮ সালে কালীপূজার ৬টি অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য ১২ লাখ টাকা অগ্রিম নিয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত সেখানে উপস্থিত হননি তিনি। পরে তার বিরুদ্ধে মামলা করে সেই ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা।

বলিউড নায়িকার বিরুদ্ধে অভিযোগের পরিপ্রেক্ষিতে চার্জশিট দাখিল করে নারকেলডাঙা থানা। ওই মামলায় গত সেপ্টেম্বরে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছিল অভিনেত্রীর বিরুদ্ধে। যদিও নায়িকার অভিযোগ ছিল, তদন্তকারী অফিসার তার নামে বিভ্রান্তিকর বিবৃতি পেশ করেছেন।

এর পর সোমবার আদালতে হাজিরা দিয়ে আত্মসমর্পণ করেন সালমান খানের ‘বীর’ সিনেমার অভিনেত্রী।

২৬শে ডিসেম্বর পর্যন্ত অভিনেত্রীকে অন্তর্বর্তীকালীন জামিন দেয় আদালত। তবে শর্ত দেয়া হয় কলকাতা পুলিশের অনুমতি ছাড়া দেশ ছাড়তে পারবেন না জেরিন। তবে এই ঘটনায় এখনও কোনও প্রতিক্রিয়া মেলেনি অভিনেত্রীর পক্ষ থেকে।

২০১০ সালে সালমান খানের ‘বীর’ ছবির নায়িকা হিসেবে অভিনয় করেন তিনি। এটাই ছিল জেরিনের অভিনয়ে হাতেখড়ি।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ