• ঢাকা শুক্রবার
    ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

ডলি সায়ন্তনীর বাড়ি, গাড়ি ও সম্পত্তি কিছুই নেই!

প্রকাশিত: ডিসেম্বর ২৮, ২০২৩, ১২:৪৫ পিএম

ডলি সায়ন্তনীর বাড়ি, গাড়ি ও সম্পত্তি কিছুই নেই!

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

নিজের স্থাবর সম্পত্তির কিছুই নেই বলে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের হলফনামায় জানিয়েছেন দেশের জনপ্রিয় গায়িকা ডলি সায়ন্তনী।

হলফনামায় দেখানো হয়েছে, গায়িকা হিসেবে ডলি সায়ন্তনীর বার্ষিক আয় ৪ লাখ ৮০ হাজার টাকা। অস্থাবর সম্পদ প্রায় ৪০ লাখ টাকা এবং ৩০ ভরি স্বর্ণালংকার। এর বাইরে গায়িকার কোনো স্থাবর সম্পদ নেই। নেই কোনো বাড়ি-গাড়িও।

নির্বাচন কমিশনের কাছে দেয়া দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের হলফনামা সূত্রে এসব তথ্য জানা গেছে।

এবারের নির্বাচনে পাবনা-২ (সুজানগর-আমিনপুর) আসন থেকে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের (বিএনএম) নোঙর প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন ডলি সায়ন্তনী।

নির্বাচন কমিশন বরাবর দাখিল করা হলফনামা থেকে জানা যায়, ডলি সায়ন্তনীর শিক্ষাগত যোগ্যতা এইচএসসি পাস। বসবাস করেন ঢাকা ক্যান্টনমেন্টের ডিওএইচএস বারিধারা এলাকায়। তার বাবার নাম রফিকুল ইসলাম ও মায়ের নাম মনোয়ারা বেগম।

ডলি পেশা হিসেবে গায়িকা উল্লেখ করেছেন। তার বার্ষিক আয় দেখিয়েছেন ৪ লাখ ৮০ হাজার টাকা। অস্থাবর সম্পদের মধ্যে নগদ টাকা রয়েছে মাত্র ২ লাখ। ব্যাংকে জমা রয়েছে ৩৬ লাখ ৪২ হাজার টাকা। ৩০ ভরি স্বর্ণের মালিক তিনি। তবে তার দাম জানা না থাকায় হলফনামায় এ স্বর্ণালংকারের কোনো মূল্য উল্লেখ করেননি তিনি।

ডলির সম্পত্তির হিসাবে আরও উল্লেখ করা হয়েছে ১ লাখ ৫৫ হাজার টাকার ইলেক্ট্রনিক্স সামগ্রী, ৪০ হাজার ৪০০ টাকার আসবাবপত্র। তবে গুণী এই শিল্পীর স্থাবর কোনো সম্পদের বিবরণ নেই। তার বিরুদ্ধে নেই কোনো মামলাও।

ডলি সায়ন্তনীর দাদার বাড়ি পাবনার সুজানগর উপজেলায়। আর পৈত্রিক আবাস ছিল পাবনা শহরে। নির্বাচন ঘিরে তিনি মনোনয়নপত্র দাখিলের পর থেকে নির্বাচনী এলাকায় গণসংযোগ করে বেশ জমিয়ে রেখেছেন। ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন। মাঠঘাটে ভক্ত অনুরাগীদের দাবি পূরণে খালি গলায় গানের দু’লাইন গাইতেও দেখা যাচ্ছে এ কণ্ঠশিল্পীকে।

 

জেকেএস/

আর্কাইভ