• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

শাহরুখের বাড়িতে আজ তল্লাশি হতে পারে

প্রকাশিত: অক্টোবর ৫, ২০২১, ০৪:৩৬ পিএম

শাহরুখের বাড়িতে আজ তল্লাশি হতে পারে

আন্তর্জাতিক ডেস্ক

শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের গ্রেফতার ঘটনা ক্রমেই জটিল আকার ধারণ করছে। সোমবার আরিয়ান খান জামিন পাননি। তার সঙ্গে গ্রেফতার হওয়া আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচারও জামিন হয়নি।

এদিকে নতুন করে গ্রেফতার হয়েছেন আরিয়ানের আর এক বন্ধু শ্রেয়াস নায়ার। তাদের সবাইকে আদালতে হাজির করলে আগামী ৭ অক্টোবর পর্যন্ত আদালত এনসিবি হেফাজতের নির্দেশ দেন। আরিয়ান ও আরবাজকে জেরা করে মিলতে পারে আন্তর্জাতিক মাদকচক্রের হদিস এমনটাই মনে করছে এনসিবি। সেই কারণেই আরও বেশিদিন তাদের হেফাজতে নেওয়ার আবেদন জানিয়েছিল এনসিবি।

সোমবার (৪ অক্টোবর) রাতেই আরবাজকে নিয়ে মুম্বাইয়ের বিভিন্ন জায়গায় তল্লাশি চালিয়েছে এনসিবি। ইতোমধ্যেই এই মামলায় গ্রেফতার করা হয়েছে মোট ১১ জনকে।

মঙ্গলবার (৫ অক্টোবর) আরিয়ান খানকে সঙ্গে নিয়ে মুম্বাইয়ের বিভিন্ন জায়গায় তল্লাশি অভিযান চালাবে এনসিবি। এমনকি তল্লাশি হতে পারে শাহরুখ খানের বাংলো মান্নাতেও। আইনি মতেই যেকোনো অভিযুক্তের বাড়ি তল্লাশি চালাতে পারে এনসিবি। সেই সূত্রেই মান্নাতে হানা দিতে পারে এনসিবি কর্তারা।

আরিয়ান খানের আইনজীবী জানিয়েছেন, আরিয়ানের কাছ থেকে কোনো রকমের মাদকই পায়নি এনসিবি কর্তারা। জেরার মুখে আরিয়ান কান্নায় ভেঙে পড়লেও এনসিবিকে সব রকমের সাহায্য করছে সে। এনসিবি জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে জানিয়েছেন, শনিবার রেভ পার্টি থেকে আটক হওয়া আটজনের মধ্যে থেকে পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া মুম্বাইয়ের এই মামলায় আরও অনেককেই জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে এর থেকে বেশি তথ্য শেয়ার করতে নারাজ তিনি।

 

শামীম/ডাকুয়া

আন্তর্জাতিক সম্পর্কিত আরও

আর্কাইভ