• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

ফেঁসেই যাচ্ছেন সমীর ওয়াংখেড়ে

প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২১, ০১:৪৪ এএম

ফেঁসেই যাচ্ছেন সমীর ওয়াংখেড়ে

আন্তর্জাতিক ডেস্ক

ক্ষণে ক্ষণে রঙ পাল্টাচ্ছে মুম্বাইয়ের আরিয়ান খান মাদক মামলার ঘটনা। প্রভাকর সেইলের পর এবার তদন্তকারী আধিকারিক সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে সাদা কাগজে সই করানোর অভিযোগ করলেন আর এক সাক্ষী শেখর কাম্বলে। সেই কাগজ পরে সাক্ষীপত্র হিসেবে ব্যবহার করা হয়।

মুম্বাইয়ের খারঘর এলাকা থেকে এক নাইজেরীয় নাগরিককে মাদক মামলায় গ্রেফতার করে এনসিবি। সেই মামলায় সাক্ষী হিসেবে নাম রয়েছে শেখর কাম্বলের। কিন্তু বুধবার তার অভিযোগ, সমীর ওয়াংখেড়ে তাকে ১০-১২টি সাদা কাগজে সই করিয়েছেন এবং বলেছেন ভয়ের কোনো কারণ নেই। তার কিছু হবে না। এ কথা বলতে গিয়ে সমীরের সঙ্গে তার ফোনের কথোপকথনের রেকর্ডও দেখান শেখর।

শেখরের আরও অভিযোগ, মঙ্গলবার রাতে তাকে এনসিবির কর্মকর্তা পরিচয় দিয়ে অনিল মানে নামে এক ব্যক্তি ফোন করেন এবং কারও সঙ্গে কথা বলতে বারণ করেন। শেখর বলেন, ‘গতকাল আমি টিভিতে এই খবর শুনি। খবরে খারঘর থেকে নাইজেরীয় গ্রেফতারির কথাও বলা হয়। এতেই আমি ভয় পেয়ে যাই। তারপর আমাকে ফোন করেন এনসিবি কর্মকর্তা অনিল মানে।’ শেখরের দাবি, আশিস রঞ্জন নামে এক এনসিবি কর্মকর্তা খারঘরের মামলাটি দেখছিলেন।

এর আগে প্রভাকর সাইল নামে এক সাক্ষীও একই রকম অভিযোগ করেছিলেন সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে। এবার সেই তালিকায় যুক্ত হলো শেখরের নাম।

 

শামীম/এম. জামান

আন্তর্জাতিক সম্পর্কিত আরও

আর্কাইভ