• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

পুণে থেকে আটক এনসিবির অন্যতম সাক্ষী কিরণ গোসাভি

প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২১, ০৫:৩২ পিএম

পুণে থেকে আটক এনসিবির অন্যতম সাক্ষী কিরণ গোসাভি

আন্তর্জাতিক ডেস্ক

আরিয়ান খানের মাদককাণ্ডে প্রতিনিয়ত নতুন নতুন উত্তেজনা যোগ হচ্ছে।  মুম্বাইয়ের প্রমোদতরী-কাণ্ডে এবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) অন্যতম সাক্ষী কিরণ গোসাভিকে আটক করেছে পুলিশ। পুণে পুলিশ এ খবর নিশ্চিত করেছে। পুণের পুলিশ কমিশনার অমিতাভ গুপ্ত বলেছেন, ‘মুম্বইয়ের প্রমোদতরীতে মাদক মামলায় এনসিবির অন্যতম সাক্ষী কিরণ গোসাভিকে আটক করা হয়েছে।’

২০১৮ সালের একটি প্রতারণা মামলায় গোসাভির বিরুদ্ধে লুক আউট নোটিস জারি করে পুণে পুলিশ। পুলিশের দাবি, তারপর থেকেই খোঁজ মিলছিল না তার। দিন কয়েক আগে ‘নিখোঁজ’ গোসাভি জানিয়েছিলেন মহারাষ্ট্রে তিনি ‘আতঙ্কে’ রয়েছেন। উত্তরপ্রদেশের লখনৌয়ে আত্মসমর্পণের কথা বলেছিলেন তিনি। যদিও পরে গোসাভির সেই দাবি নাকচ করে লখনৌ পুলিশ।

মুম্বাইয়ের প্রমোদতরীতে এনসিবি যখন হানা দিয়েছিল তখন সেখানে গোসাভি উপস্থিত ছিলেন বলে অভিযোগ। পরে এনসিবির অফিসে আরিয়ান খানের সঙ্গে সেলফিও তোলেন তিনি। দুই জায়গার ছবি-ভিডিও জানান দেয়, শাহরুখপুত্রের সঙ্গে তার যোগাযোগের বিষয়টি।

রোববার গোসাভির দেহরক্ষী হিসেবে দাবি করা এক ব্যক্তি ঘুষ-সংক্রান্ত লেনদেনের অভিযোগ তুলেছিলেন তার বিরুদ্ধে। প্রভাকর সইল নামে ওই ব্যক্তি দাবি করেন, টেলিফোনে ২৫ কোটি টাকা ঘুষের বিষয়টি নিয়ে গোসাভিকে কথা বলতে শুনেছিলেন তিনি। সেই ২৫ কোটির মধ্যে আট কোটি টাকা এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়েকে দেওয়ার কথাও না কি হয়েছিল। যদিও এই অভিযোগ অস্বীকার করেন গোসাভি। ঘুষের ব্যাপারে তিনি  এক সংবাদমাধ্যমকে বলেছিলেন, ‘প্রথমবার এই বিষয়টি আমি শুনছি।’ ওয়াংখেড়েকেও তিনি ২ অক্টোবরের আগে চিনতেন না বলে দাবি করেছেন তিনি।

শামীম/এএমকে

আন্তর্জাতিক সম্পর্কিত আরও

আর্কাইভ