• ঢাকা রবিবার
    ১২ মে, ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১

৩১টি বার্গারের অর্ডার দিলো শিশু

প্রকাশিত: মে ১৯, ২০২২, ০৪:৫৬ পিএম

৩১টি বার্গারের অর্ডার দিলো শিশু

আন্তর্জাতিক ডেস্ক

বাড়িতে মা কম্পিউটার নিয়ে ব্যস্ত। আনলক অবস্থায় তার মোবাইল ফোন পড়ে রয়েছে পাশে। সেটি হাতে তুলে নেয় দুই বছরের শিশু। একটি খাবার সরবরাহকারী অ্যাপ চালু থাকায় তা থেকে বার্গার অর্ডার করে ফেলে শিশুটি। একটি দুটি নয়, ৩১টি চিজবার্গার। সরবরাহকারী বাড়ির দরজায় বার্গার নিয়ে হাজির হলে টনক নড়ে মায়ের। ততক্ষণে আর করার কিছু থাকে না। অগত্যা সেসব বার্গার প্রতিবেশীদের মধ্যে বিলিয়ে দিতে হয় ওই নারীকে।

মজার এ ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রের দক্ষিণ-মধ্যাঞ্চলীয় অঙ্গরাজ্য টেক্সাসে। মার্কিন সংবাদমাধ্যম ইউনাইটেড প্রেস ইন্টারন্যাশনাল (ইউপিআই) গত মঙ্গলবার এক প্রতিবেদনে জানিয়েছে, ওই নারীর নাম কেলসি গোল্ডেন। বাড়ি টেক্সাসের রিকার্ডো এলাকায়। তার দুই বছরের ছেলের নাম ব্যারেট।

সম্প্রতি বাড়িতে বসে নিজের কম্পিউটারে কাজ করছিলেন কেলসি। কাজে এতটাই মগ্ন ছিলেন যে পাশে তার  মোবাইল ফোনটি আনলক অবস্থায় রয়েছে, তা খেয়াল করেননি। ব্যারেট মায়ের মোবইল ফোন হাতে নিয়ে খাবার সরবরাহকারী প্রতিষ্ঠানের অ্যাপ ‘ডোরড্যাশ চালু’ করে ফেলে ম্যাকডোনাল্ডসের ৩১টি চিজবার্গার অর্ডার করে ফেলে।

আধা ঘণ্টার মধ্যে কেলসির বাড়ির দরজায় ডোরড্যাশের সরবরাহকারী পৌঁছে যান। তার সঙ্গে ছিল ৩১টি বার্গার। বার্গার হাতে খাবার সরবরাহকারীকে দরজায় দেখে অবাক হন কেলসি। বুঝতে পারেন কোথাও একটা ভুল হচ্ছে। কিন্তু ঠিকানা আর খাবারের বিলে থাকা ফোন নম্বর মিলিয়ে দেখেন, সেটা তারই। তখন বুঝতে পারেন, এ কাণ্ড ঘটিয়েছে বছর দুইয়ের ব্যারেট।

ম্যাকডোনাল্ডসের ৩১টি বার্গারের দাম ছিল ৬১ ডলার। বাড়িতে খাবার পৌঁছে দেওয়ার বিল, সরবরাহকারীর বকশিশসহ এ বাবদ তার পকেট থেকে মোট ৯১ ডলার ৭০ সেন্ট বেরিয়ে গেছে।

মজার বিষয় হলো, ব্যারেট ৩১টি বার্গার অর্ডার দিলেও খেয়েছে মাত্র ১টির অর্ধেক। বাকিগুলো নিয়ে বিপাকে পড়েন। পরে বার্গার খাওয়ার জন্য আশপাশের মানুষদের আমন্ত্রণ জানান।

এফএ
আর্কাইভ