• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

স্ত্রী -র মর্যাদা দিতেই হবে! প্রেগন্যান্ট গার্লফ্রেন্ড ধর্ণায় বসলেন প্রেমিকের বাড়ির সামনে

প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০২৩, ০১:৩৯ এএম

স্ত্রী -র মর্যাদা দিতেই হবে! প্রেগন্যান্ট গার্লফ্রেন্ড ধর্ণায় বসলেন প্রেমিকের বাড়ির সামনে

আন্তর্জাতিক ডেস্ক

প্রেমের কারণে মাঝে মধ্যেই ধর্ণায় বসতে দেখা যায় প্রেমিক কিংবা প্রেমিকাকে। তবে এবারে মাথাভাঙা মহকুমায় ঘটল এক অবাক করা কাণ্ড। প্রেম করে অন্তঃসত্ত্বা হয়ে বিপাকে পড়লেন এক প্রেমিকা। অবশেষে লোক-লজ্জার ভয়ে সঠিক স্ত্রীর মর্যাদা পেতে প্রেমিকের বাড়ির সামনে ধর্ণায় বসলেন ওই প্রেমিকা। ফালাকাটা থেকে ছুটে এসে মাথাভাঙ্গা ১ নং ব্লকের পচাগড় গ্রাম পঞ্চায়েতের বাইশগুড়ি এলাকার প্রেমিকের বাড়ির সামনে ধর্ণায় বসলেন ওই মহিলা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই প্রেমিকার নিজের প্রেমিকের বাড়ির সামনে ধর্ণায় বসার কারণে গোটা এলাকায় তুমুল শোরগোল পড়ে গিয়েছে।  ধর্ণায় বসা ওই প্রেমিকা জানান, কর্মসূত্রে তিনি আলিপুরদুয়ারের জয়গাঁ এলাকায় থাকেন। সেখানেই দুজনের মধ্যে পরিচয় হয়। দুজনের সহমতেই বিবাহ বন্ধনে আবদ্ধ হন তাঁরা দুজনই। তবে তা সামাজিক বিবাহ কিংবা আইনি মতে হয়নি। বিবাহ হয়েছিল ভাড়া বাড়ির মধ্যেই। তবে বর্তমানে তাঁকে পাত্তাই দিচ্ছেন না তার প্রেমিক স্বামী। অন্যদিকে দুজনের মধ্যে সম্পর্কের জেরে তিনি গর্ভবতী হয়ে পড়েছেন। তাই কোনো রকম উপায় না পেয়ে শনিবার ধর্ণায় বসেছেন তিনি।

স্ত্রীর মর্যাদা না পাওয়া পর্যন্ত তিনি এই ধর্ণা চালিয়ে যাবেন বলেও জানান কোচবিহারের ওই মহিলা। যদিও প্রেমিকার এই ধর্ণায় বসার ঘটনা ঘটার পরেই এলাকা থেকে চম্পট দেয় অভিযুক্ত সেই প্রেমিক। তবে বাড়ির ছেলের প্রেমিকার এই ধর্ণায় বসার বিষয় নিয়ে অভিযুক্ত প্রেমিক যুবকের পরিবারের সদস্যদের কোনো প্রতিক্রিয়া দিতে চাননি। সংশ্লিষ্ট ওই ব্লকের পঞ্চায়েত সমিতির নারী ও শিশু সমাজ কল্যাণ দফতরের কর্মাধ্যক্ষ কল্যানী রায় জানান, বিষয়টি তিনি খোঁজ নিয়ে দেখবেন। যদি সত্যি কোন ঘটনা ঘটে থাকে তবে তিনি উপযুক্ত ব্যবস্থা নেবেন।

এছাড়া প্রেমিকার প্রেমিকের বাড়ির সামনে ধর্ণায় বসার বিষয়টি প্রকাশ্যে আসতেই ঘটনাস্থলে পৌঁছায় মাথাভাঙা থানার পুলিশ। মাথাভাঙা থানা সূত্রে জানা গিয়েছে,  এখনও পর্যন্ত গোটা বিষয়টি নিয়ে কোন প্রকার লিখিত অভিযোগ জমা পড়েনি মাথাভাঙা থানায়। যদি কোন লিখিত অভিযোগ দায়ের করা হয় দুই পক্ষের মধ্যে থেকে তবে গোটা বিষয়টি তদন্ত করে দেখবে মাথাভাঙা থানার পুলিশ। তবে এলাকায় যাতে কোন প্রকার বিশৃঙ্খল পরিস্থিতির সৃষ্টি না হয়। সেই বিষয়ে কড়া নজর রেখেছে মাথাভাঙা থানার পুলিশ।

আন্তর্জাতিক সম্পর্কিত আরও

আর্কাইভ