• ঢাকা বৃহস্পতিবার
    ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

একই সঙ্গে দুই প্রেমিকাকে বিয়ে আলোড়ন সৃষ্টি করলেন যুবক

প্রকাশিত: মার্চ ১৩, ২০২৩, ১২:৪৪ এএম

একই সঙ্গে দুই প্রেমিকাকে বিয়ে আলোড়ন সৃষ্টি করলেন যুবক

ছবি: সংগৃহীত

আন্তর্জাতিক ডেস্ক

একই সঙ্গে দুজনের সঙ্গেও প্রেম-ভালোবাসায় জড়ানো যায়? এ নিয়ে বিস্তর বিতর্ক করা যেতেই পারে। তবে ভারতের এক যুবক এমন অসাধ্যকে সাধন করে দেখিয়েছেন। তিনি শুধু দুই নারীকে ভালোই বাসেননি, দু’জনের সঙ্গেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। দু’জনের সম্মতিতে একই আসরে দুই প্রেমিকাকে বিয়ে করেছেন ভারতের ওই যুবক।

এদিকে এমন অভিনব ঘটনা ঘটেছে ভারতের তেলেঙ্গনা রাজ্যে। গত বুধবার রাতে ভাদ্রাদ্রি কোথাগুডেম জেলার এক গ্রামে আলোচিত সেই বিয়ে অনুষ্ঠিত হয় বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম। বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রামের অনেক বাসিন্দা। তবে অনেকেই ইচ্ছা থাকার পরও এই বিয়েতে উপস্থিত হতে পারেননি নির্ধারিত সময়ের একদিন আগেই অনুষ্ঠান হওয়াতে।

কথা ছিল বৃহস্পতিবার বিয়ে হবে। কিন্তু এ বিয়ে নিয়ে নানা কথা ছড়িয়ে পড়ায় তিন পরিবারের মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়ে। তাই ঝামেলা এড়াতে বুধবার রাতেই তারা বিয়ে করে ফেলেন। ইরাবরু গ্রামের বাসিন্দা সাত্তিবাবু দুই গ্রামের স্বপ্না ও সুনিতার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পরে। এরপর দুজনের সঙ্গে লিভ ইন।

সুনিতা ছেলে সন্তানের জন্ম দেয় এবং স্বপ্না দেয় মেয়ে সন্তানের। তাদের পরিবার প্রথমে সাত্তিবাবুর সঙ্গে বিয়ে দিতে রাজি ছিল না। তবে, শেষ পর্যন্ত তিনি দুই পরিবারকে রাজি করিয়ে ফেলেন। বিয়ের কার্ডে দুই প্রেমিকার নামই লেখেন সাত্তিবাবু। এরপরেই এটি ভাইরাল হয় এবং ওই গ্রামে কিছু সাংবাদিক যায়।

এতে করে ওই তিন পরিবারের মধ্যে ভয় ঢুকে যে তাদের বিয়েতে কেউ বাধা দিতে পারে। তাই তারা আগেই বিয়ে সেরে ফেলে। ভারতের গণমাধ্যমগুলো জানিয়েছে, সাত্তিবাবুরা যে আদিবাসী সম্প্রদায়ের সেখানে এখনও পুরুষের বহুবিবাহের প্রচলন আছে।

আন্তর্জাতিক সম্পর্কিত আরও

আর্কাইভ