• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

যৌ’ ন বাসনা মেটাতে পোষ্যের সঙ্গেই স’ ঙ্গম! অতঃপর

প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৩, ০৬:৪৪ পিএম

যৌ’ ন বাসনা মেটাতে পোষ্যের সঙ্গেই স’ ঙ্গম! অতঃপর

ছবি: সংগৃহীত

আন্তর্জাতিক ডেস্ক

মানুষের বিকৃতির যৌ’ ন লালসার শিকার কুকুর। আমেরিকার এক ১৯ বছর বয়সি তরুণীকে গ্রেপ্তার করল পুলিশ। কুকুরের সঙ্গে স’ ঙ্গমে যৌ’ ন বাসনা চরিতার্থ করার অভিযোগ উঠেছে ওই তরুণীর বিরুদ্ধে। ঘটনার ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এরপরই গ্রেপ্তার করা হয় তরুণীকে। পুলিশি জেরায় নিজের দোষ স্বীকার করেছেন তিনি। তবে তাঁর দাবি, ওই কাজ করতে বাধ্য করা হয়েছিল তাঁকে। মামলা উঠেছে আদালতে।

অভিযুক্ত তরুণীর নাম ডেনিস ফ্রেজার। তিনি মিসিসিপির বাসিন্দা। তাঁর বিরুদ্ধে অভিযোগ, যৌ’ ন লালসা মেটাতে একটি জার্মান শেফার্ড কুকুরের সঙ্গে স’ ঙ্গম করেন। গত ফেব্রুয়ারি মাসে মানুষ-কুকুরের স’ ঙ্গমের ভিডিও ভাইরাল হয়েছিল সামাজিকমাধ্যমে। এরপরই ব্যবস্থা নেয় পুলিশ। গ্রেপ্তার করা হয় ১৯ বছরের তরুণীকে। তাঁর বিরুদ্ধে অস্বাভাবিক যৌ ‘নতা এবং বন্যপ্রাণীর উপর নৃশংসতার অভিযোগ আনা হয়েছে। তদন্তকারীরা ভিডিও খতিয়ে দেখে জানিয়েছেন, ভিডিওর তরুণী ডেনিস। পরবর্তীকালে পুলিশি জেরায় নিজের দোষ স্বীকারও করেন তিনি।

যদিও ডেনিসের দাবি, স্বেচ্ছায় এই কাজ করেননি তিনি। বরং বাধ্য করা হয়েছিল তাঁকে। হুমকি দেওয়া হয়েছিল। এর জন্য তাঁকে অর্থও দেওয়া হয়েছিল। এদিকে মিসিসিপি নিম্ন আদালত মামলাটি নিয়ে তীব্র উষ্মা প্রকাশ করেছেন। বিচারকের বক্তব্য, “আমার ১৭ বছরের কর্মজীবনে এমন অস্বস্তিকর মামলা দেখিনি।” এদিকে জানা গিয়েছে, আমেরিকার সংবিধান অনুযায়ী, দোষ প্রমাণিত হল ১০ বছর পর্যন্ত কারাদণ্ড হতে পারে ডেনিসের। আপাতত শারীরিক পরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে কুকুরটিকে। এই ঘটনার সঙ্গে প ‘র্ন ইন্ডাস্ট্রির যোগ রয়েছে কিনা খতিয়ে দেখছেন তদন্তকারী আধিকারিকরা।

আর্কাইভ