• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

শাহরুখের টুইটের উত্তরে যা বললেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

প্রকাশিত: মে ২৯, ২০২৩, ০১:২১ এএম

শাহরুখের টুইটের উত্তরে যা বললেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

ছবি: সংগৃহীত

আন্তর্জাতিক ডেস্ক

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি রোববার (২৮ মে) উদ্বোধন করেছেন দেশটির নতুন সংসদ ভবন। এরই মাধ্যমে আরও এক ইতিহাসের সাক্ষী হতে চলেছে ভারত।

এদিকে বলিউড কিং শাহরুখ খান শনিবার এই নতুন সংসদ ভবনের একটি ভিডিও টুইটারে পোস্ট করেছেন।

টুইটে শাহরুখ খান নিজেরই ছবি ‘স্বদেশ’-এর মিউজিক ব্যবহার করে ভয়েস-ওভার দিয়েছেন।

এ ছাড়া লিখেছেন, ‘কী অসাধারণ একটি নতুন বাড়ি। আমাদের দেশের সংবিধানকে আরও উঁচুতে এবং দেশের প্রতিটা মানুষের মধ্যে বিবিধের মাঝে ঐক্য প্রতিষ্ঠার প্রতীক নরেন্দ্র মোদিজি। নতুন ভারতের জন্য নতুন সংসদ ভবন, কিন্তু সঙ্গে দেশের ঐতিহ্যশালী গরিমা। জয় হিন্দ’। এরই সঙ্গে হ্যাশট্যাগে রেখেছেন, ‘মাইপারলামেন্টমাইপ্রাইড’।

অপরদিকে শাহরুখ খানের এই প্রশংসা ভরা টুইটের জবাব দিয়েছেন নরেন্দ্র মোদি। পাল্টা টুইটে লিখেছেন, ‘দারুণ ভাবে বর্ণনা দেওয়া হয়েছে। এই নতুন সংসদ ভবন গণতান্ত্রিক দেশের শক্তি ও প্রতীক। ঐতিহ্য ও আধুনিকতার মিশেল’। সঙ্গে তিনিও দিয়েছেন হ্যাশট্যাগ ‘মাইপারলামেন্টমাইপ্রাইড’। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে নতুন সংসদ ভবন উদ্বোধন উপলক্ষে শাহরুখের এমন ভার্চুয়াল কথাবার্তা নিয়ে শোরগোল পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

এর আগে রোববার সকালে নতুন সংসদ ভবনের উদ্বোধন করেন নরেন্দ্র মোদি। নতুন সংসদ ভবনে স্বর্ণদণ্ড সেঙ্গল প্রতিষ্ঠা করেন তিনি। সাদা কুর্তা, সোনালি জ্যাকেট এবং তার সঙ্গে মানানসই উত্তরীয় পরে আসেন তিনি।

 

জেকেএস/

আর্কাইভ