• ঢাকা বৃহস্পতিবার
    ২৫ জুলাই, ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১

ভিটামিন ট্যাবলেট ভেবে স্বামীর এয়ারপড গিলে ফেললেন স্ত্রী

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২৩, ০২:২৮ এএম

ভিটামিন ট্যাবলেট ভেবে স্বামীর এয়ারপড গিলে ফেললেন স্ত্রী

ছবি: সংগৃহীত

আন্তর্জাতিক ডেস্ক

এবার বন্ধুর সঙ্গে সকালে হাঁটতে বেরিয়েছিলেন। অর্ধেক রাস্তা যাওয়ার পরেই মনে পড়ে, ভিটামিন ট্যাবলেট খাওয়া হয়নি আজ। দ্রুত পকেট থেকে বের করেন পানি দিয়ে গিলে নেন। সঙ্গে সঙ্গেই বুঝতে পারেন, বিরাট গোলমাল পাকিয়ে ফেলেছেন! ভিটামিন ট্যাবলেট ভেবে স্বামীর অ্যাপলের এয়ারপডের একটি খেয়ে ফেলেছেন ট্যানা বার্কার নামের ওই নারী। যুক্তরাষ্ট্রের বাসিন্দা ট্যানা নিজেই টিকটক অ্যাকাউন্টে শেয়ার করেছেন অদ্ভূতুড়ে ঘটনাটি।

এদিকে ৫২ বছর বয়সি ট্যানা জানান, ‘ঘটনার দিন বান্ধবীর সঙ্গে হাঁটতে গিয়েছিলাম। কথা বলতে বলতে অর্ধেক রাস্তা যাওয়ার পর মনে পড়ে, ভিটামিন ওষুধ খেতে ভুলে গেছি। পকেট থেকে ওষুধ বের করে খেয়ে নিলাম। কিন্তু সঙ্গে সঙ্গেই বুঝলাম, ওষুধ ভেবে যা খেয়েছি, সেটি আসলে ওষুধ নয়। স্বামীর অ্যাপল এয়ারপড এবং ভিটামিন ট্যাবলেট পকেটে একসঙ্গেই রেখেছিলাম।’

এদিকে বাড়ি ফিরে ট্যানা যখন এই বিব্রতকর ঘটনাটি তাঁর স্বামীকে জানান, তিনি তা শুনে হাসিতে ফেটে পড়েন। তবে এমন হাস্যকর দুর্ঘটনার কথা কাউকে জানাতেও বারণ করেন। যদিও তাঁর বারণ শোনেননি ট্যানা। টিকটকে ভিডিও বার্তায় ভক্তদের সঙ্গে পুরো ঘটনাটি শেয়ার করেন তিনি।

ট্যানার সেই ভিডিও রীতিমতো ভাইরাল। ২০ লাখের বেশি মানুষ ওই ভিডিও দেখেছেন। দামি এয়ারপডের এহেন পরিণতিতে দুঃখ পাবেন নাকি হাসবেন, ভেবে কুল পাচ্ছেন না নেটিজেনরা।  ট্যানা আরও বলেন, ঘটনার পর ভয় পেয়ে চিকিৎসকদের সঙ্গে যোগাযোগ করেছিলেন তিনি। তাঁরা জানান, যেহেতু এটি শ্বাসনালিতে আটকে যায়নি তাই পরের দিন প্রাকৃতিকভাবে বেরিয়ে যাবে বলেই আশা করা যায়।

এদিকে অনেকে উদ্বিগ্ন হয়ে তাঁকে জিজ্ঞাসা করেছিলেন, তিনি এয়ারপড জোড়ার দুটিই গিলে ফেলেছেন কিনা। কারণ সেগুলোর ভেতরে যেহেতু চুম্বক থাকে, তাই শরীরে সমস্যা সৃষ্টি হতে পারে। তবে ট্যানা একটি গিলেছিলেন। সৌভাগ্যবশত পরেরদিন স্বাভাবিক উপায়ে তাঁর শরীর থেকে বেরিয়ে যায় এয়ারপডটি।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ