• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

নিজের পায়ে কুড়াল মেরেছেন ইমরান খান, দাবি মরিয়মের

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২৪, ০৫:৫৩ পিএম

নিজের পায়ে কুড়াল মেরেছেন ইমরান খান, দাবি মরিয়মের

আন্তর্জাতিক ডেস্ক

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের উদ্দেশে পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজের (পিএমএল-এন) সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মরিয়ম নওয়াজ বলেছেন, আমার বাবা নওয়াজ শরিফ ষড়যন্ত্রের মাধ্যমে কাউকে ক্ষমতাচ্যুত করেননি।

পাঞ্জাবের নানাকা সাহিবে এক সমাবেশে মরিয়ম এ কথা বলেন। তিনি বলেন, নওয়াজ আপনাকে ক্ষমতাচ্যুত করেননি, আপনি নিজের পায়ে নিজে কুড়াল মেরেছেন। আপনার দলকে ধ্বংস করার জন্য আপনি নিজেই দায়ী।

২০১৭ সালে তার বাবাকে ক্ষমতাচ্যুত করার কথা স্মরণ করে তিনি জোর দিয়ে বলেন, তিনবারের সাবেক প্রধানমন্ত্রীকে ষড়যন্ত্র, কারচুপি ও ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতাচ্যুত করা হয়েছিল।

দলীয় প্রধানকে বারবার পদ থেকে বহিষ্কারের ঘটনায় দুঃখ প্রকাশ করে তিনি বলেন, নওয়াজকে আবারও সেবা করার সুযোগ দিন।

ভোটে ক্ষমতায় এলে তার দলের অগ্রাধিকার সম্পর্কে মন্তব্য করে মরিয়ম বলেন, পিএমএল-এন কোনো রাজনৈতিক দলের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করছে না বরং তাদের লড়াই ক্রমবর্ধমান মুদ্রাস্ফীতি ও বিপুল বিদ্যুৎ বিলের বিরুদ্ধে।

আগামী ৮ ফেব্রুয়ারি পাকিস্তানের জাতীয় নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী প্রচারণা শুরু করেছে রাজনৈতিক দলগুলো।

পিটিআই এবং পিএমএল-এনের সাবেক মিত্র পাকিস্তান পিপলস পার্টি (পিপিপি) উভয়ই নওয়াজের নেতৃত্বাধীন দলকে লেভেল প্লেয়িং ফিল্ডের অভাবের অভিযোগ করে আসছে।

পিপিপি চেয়ারম্যান বিলাওয়াল ভুট্টো-জারদারি জ্বালাময়ী বক্তৃতা দিয়ে দলের নির্বাচনী প্রচারণার নেতৃত্ব দিচ্ছেন। প্রায়ই পিএমএল-এনকে কটাক্ষ করে মৌখিক শোডাউন বাড়িয়েছেন বিলাওয়াল।

আর্কাইভ