• ঢাকা মঙ্গলবার
    ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

বিয়ের প্রথম রাতে মেয়েরা এত ভয় পায় কেন জানেন?

প্রকাশিত: মার্চ ৫, ২০২৩, ১২:৪৬ এএম

বিয়ের প্রথম রাতে মেয়েরা এত ভয় পায় কেন জানেন?

ছবি: সংগৃহীত

লাইফস্টাইল ডেস্ক

১) যৌ,ন মিলনের ভয়:
প্রতিটি মেয়ের মধ্যে বিয়ের রাতে সবথেকে বেশি যেই ভয়টা থেকে থাকে সেটা হলো যৌ,ন মিলনের ভয়। মেয়েরা স্বভাবতই এই কাজটি করতে লজ্জাবোধ বা ভয় করে থাকে। তা যদি কোন মেয়ে প্রথম রাতে খুব বেশি ভয় পেয়ে যায়।

তাই আপনারা এটা কে খারাপ বা নেগেটিভ ভাববেন না। যে মেয়ে যত বেশি ভয় পাবে সে মেয়ে ততবেশি নিজেকে সতী বলে প্রমাণ করবে। তাই সতী মেয়ের বিয়ের প্রথম রাতে অনেক বেশি ভয় পেয়ে থাকে।

২) অপরিচিত একটি মানুষ:
আমার প্রতিটি মানুষই অপরিচিত মানুষকে প্রথমে অনেক ভয় পেয়ে থাকি। সেখানে তো মেয়ে আর মেয়েরা অপরিচিত মানুষদের কাছে আরো বেশি ভীতু হয়ে থাকে বা হয়। অনেকেই লাভ মেরেজ করে থাকে। এখন আপনি ভাবছেন সেখানে ছেলেটা তো পরিচিত।

ভয় পাওয়ার কিছু নাই। মেয়েরা বিয়ের প্রথম রাতে সেই প্রিয় মানুষটার কাছে ও ভয় পেয়ে থাকে। হোক না সে তার নিজের বয়ফ্রেন্ড। আর যদি তারা বিয়ের আগেই সে ভাবে মিশে থাকে তাহলে তো আমার কিছু বলার নেই। আপনারা বুঝতে পারছেন

৩) আমাকে কেমন দেখাচ্ছে? আমাকে কি সুন্দর লাগতেছে? ড্রেসটা কি আমার সাথে মানিয়েছে? আমি কি আপনার ঠিক আছে তো? ইত্যাদি ইত্যাদি। মেয়েরা নিজের যত্ন নিতে সব সময় লেগে থাকে। আর যদি বিয়ের ব্যাপারটা হয় তাহলে তো কোন কথাই নাই। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সাজুগুজু করতে।

নিজেকে সবার মাঝে সুন্দর করে উপস্থাপন করতে বিয়ের দিনে বিজি থাকে। আর সব সময় মেয়েরা এটা নিয়ে চিন্তায় থাকে যে, আমাকে কেমন দেখাচ্ছে? তো বন্ধুরা আশাকরি বুঝতে পেরেছেন এরকম আরো নতুন নতুন পোস্ট পেতে আমাদের ফলো করুন।

আর্কাইভ