• ঢাকা রবিবার
    ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

স/ঙ্গম না করেই একসঙ্গে ১৪ বছর, ‍‍`আচমকা মিলনের‍‍`সময় ঘটল চরম অঘটন

প্রকাশিত: মে ৪, ২০২৩, ০৩:৩২ এএম

স/ঙ্গম না করেই একসঙ্গে ১৪ বছর, ‍‍`আচমকা মিলনের‍‍`সময় ঘটল চরম অঘটন

লাইফস্টাইল ডেস্ক

দীর্ঘ ১৪ বছর এক ছাদের তলায় বসবাস করেছেন তাঁরা। কিন্তু, শারীরিক সম্পর্কে লিপ্ত হওয়ার ক্ষেত্রে ছিল অত্যন্ত ভয় ছিল তাঁদের। ফলে বিয়ে করার পরও যৌ/ন মিলন হয়নি তাঁদের। কিন্তু, অবশেষে ১৪ বছর পর সাহস সঞ্চয় করে মিলন ঘটাতে গিয়েই বিপত্তি। হৃদরোগে মৃত্যু হল দম্পতির। ঘটনাটি ঘটেছে টোকিয়োতে। সেই দেশের বাসিন্দা সাচি হিডাকা এবং তাঁর স্ত্রী টোমিয়ো। রীতিনীতি মেনেই বিয়ে হয়েছিল তাঁদের। কিন্তু, শারীরিক সম্পর্কের বিষয়ে তাঁদের ছিল চরম ভয়। ফলে দীর্ঘ ১৪ বছর তাঁরা এক ছাদের নীচে কাটালেও কোনওদিন শারীরিক সম্পর্কে লিপ্ত হননি।

যদিও দীর্ঘদিন পর এই জাপানি দম্পতি যৌ/ন মিলনের জন্য প্রস্তুত হয়েছিলেন। তাঁরা মদ্যপানও করেন। ওয়াইনের বোতল খুলে এই বিশেষ দিনটি উদযাপন করছিলেন তাঁরা। এরপরেই বহু প্রতীক্ষার সেই মুহূর্ত। ১৪ বছরের দ্বিধা, লজ্জা ঠেলে ফেলে মিলিত হয়েছিলেন তাঁরা। কিন্তু, প্রথম মিলনের উত্তেজনার ফল মোটেও ভালো হয়নি এই যুগলের পক্ষে। জানা গিয়েছে, তাঁরা হৃদরোগে আক্রান্ত হন এবং তাঁদের মৃত্যু হয়।

সূত্রের খবর, এই দম্পতির বয়স ছিল মাত্র ৩৬ বছর। অতীতে তাঁদের হৃদরোগের সমস্যা ছিল না। সেক্ষেত্রে তাঁদের মৃত্যু চমকে দিয়েছিল অনেককেই। চিকিৎসকদের একাংশের মন্তব্য ছিল, ওই যুগল কখনও শারীরিক সম্পর্কে লিপ্ত হননি। ফলে প্রথম মিলনের উত্তেজনা তাঁরা সইতে পারেননি। একইসঙ্গে তাঁরা মদ্যপানও করেছিল। যা এই ঘটনাটিকে প্রভাবিত করে।

এরপর তাঁদের মৃত্যু নিয়ে একটি ওয়েব সিরিজও তৈরি হয়। কিন্তু, চিকিৎসকদের দাবি, এই ধরনের ঘটনা বিরলতম। সাধারণত স/ঙ্গমের সময় কোনও মানুষের মৃত্যুর ঘটনা বিরল থেকে বিরলতম। স/ঙ্গম হৃদস্পন্দন সাধারণত কিছুটা বাড়ে। যদিও এর জেরে মৃত্যুর সম্ভাবনা অনেক কম।

শুধু তাই নয়, বিশিষ্ট চিকিৎসকদের কথায়, এক্ষেত্রে পুরুষদের থেকেও মহিলারা অত্যন্ত বেশি সুরক্ষিত। এই ঘটনা বিরলতম। চিকিৎসা বিজ্ঞানে আলাদা করে এর কোনও ব্যাখ্যা দেওয়া সম্ভব নয়। অন্যদিকে, সিডনিতে সম্প্রতি একটি অবাক করে দেওয়ার মতো ঘটনা ঘটেছে। একটি ট্রেনে যাত্রীরা ভর্তি ছিল। সেই সময় চলন্ত ট্রেনেই শারীরিক সম্পর্কে লিপ্ত হতে দেখা যায় একটি যুগলকে।

গত ভ্যালেন্টাইন্স ডেতে এই ঘটনাটি ঘটে। সহযাত্রীরা বাধা দিলেও ওই যুগল কোনও কথা শোনেনি। জানা গিয়েছে, তাঁদের আলাদা করতে নিরাপত্তারক্ষীদের ডাকতে হয়েছিল।

আর্কাইভ