• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

ইউএনওর বাসভবনে হামলা : বিসিসি কাউন্সিলর মান্না ঢাকায় গ্রেফতার

প্রকাশিত: আগস্ট ২১, ২০২১, ০৯:১৩ পিএম

ইউএনওর বাসভবনে হামলা : বিসিসি কাউন্সিলর মান্না ঢাকায় গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

ইউএনওর বাসভবন পুলিশের ওপর হামলার ঘটনায় বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) ২১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শেখ সাইয়েদ আহমেদ মান্নাকে গ্রেফতার করেছে ্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (্যাব) রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে তাকে।

শনিবার (২১ আগস্ট) বিষয়টি নিশ্চিত করেছেন ্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক ইমরান খান।

সূত্রটি জানায়, গত বুধবার (১৮ আগস্ট) বরিশালে ইউএনওর সরকারি বাসভবনে পুলিশের ওপর হামলার ঘটনায় দায়ের করা মামলার দুই নম্বর আসামি কাউন্সিলর সাইদ আহমেদ মান্নাকে গ্রেফতার করা হয়েছে। তিনি বরিশাল মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।

এর আগে মান্নার পরিবারের সদস্য অভিযোগ করেন রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে কয়েকজন সাদা পোশাকধারী লোক তাকে তুলে নিয়ে গেছে। মান্নার বড় ভাই শেখ মাসুদ আহমেদ রানা বলেন, ‘আমার ভাই মান্না শুক্রবার (২০ আগস্ট) রাত পৌনে ১০টার দিকে ঢাকার মোহাম্মদপুর শিয়া মসজিদ এলাকায় বোনের বাড়িতে ছিলেন। সেখান থেকে টেনেহিঁচড়ে সাদা পোশাকধারীরা তাকে তুলে নিয়ে গেছে। বাধা দিতে গেলে নিজেদের আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয় দেয় এবং জিজ্ঞাসাবাদের জন্য মান্নাকে নিয়ে যাওয়ার কথা জানায়। পরে পুলিশ তাকে আটকের কথা অস্বীকার করেছে।

দিকে বরিশাল কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম বলেন, ‘ইউএনওর সরকারি বাসভবন পুলিশের ওপর হামলার ঘটনায় দায়ের করা মামলার দুই নম্বর আসামি শেখ সাইয়েদ আহমেদ মান্না।

জেডআই/এম. জামান

জাতীয় সম্পর্কিত আরও

আর্কাইভ