• ঢাকা শনিবার
    ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

রাজধানীতে ৬ তলা থেকে ফেলে শ্রমিক লীগ নেতাকে হত্যা

প্রকাশিত: জুন ১০, ২০২৩, ০৮:০১ পিএম

রাজধানীতে ৬ তলা থেকে ফেলে শ্রমিক লীগ নেতাকে হত্যা

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

রাজধানীর বাড্ডা সাঁতারকুলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নির্মাণাধীন ভবন থেকে ফেলে অপু ইসলাম (৩৫) নামে এক শ্রমিক লীগ নেতাকে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (১০ জুন) দুপুরে ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছে পুলিশ।

বাড্ডা সাঁতারকুল উত্তর পাড়ার স্থায়ী বাসিন্দা অপু। এক ছেলে ও এক মেয়ের জনক অপু আগে অটোরিকশার ব্যবসা করতেন। তবে বর্তমানে তার সেই ব্যবসা ছিল না। ৪১ নং ওয়ার্ড শ্রমিক লীগের আহ্বায়ক ছিলেন তিনি।


নিহত অপুর খালাতো ভাই দীপু হাসান জানান, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে সাঁতারকুল শান্তিপাড়া আশরাফ আলী রোডের মাস্টার কমপ্লেক্সের সামনে আইইউবি‍‍`র শিক্ষার্থীর সাথে অপুর তর্কাতর্কি হয়। পরে ওই শিক্ষার্থীরা তাকে ধরে নির্মাণাধীন ভবনটির ৬ষ্ঠ তলায় নিয়ে যায়। সেখানে তাকে মারধর করে। এক পর্যায়ে লিফটের ফাঁকা দিয়ে নিচে ফেলে দেয় তাকে।

তিনি আরও জানান, খবর পেয়ে স্বজনরা সেখান থেকে তাকে উদ্ধার করে এভার কেয়ার হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক রাতেই তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে বাড্ডা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কয়েকজন ছাত্র অপু নামে ওই ব্যক্তিকে নির্মাণাধীন ৭ম তলা ভবনের ৬ষ্ঠ তলা থেকে ফেলে দিয়ে হত্যা করে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। এই ঘটনায় ছয়জনকে আটক করা হয়েছে। একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন। ঘটনার বিস্তারিত জানার চেষ্টা চলছে।


এডিএস/

জাতীয় সম্পর্কিত আরও

আর্কাইভ