• ঢাকা মঙ্গলবার
    ১৪ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

মেরে বুড়িগঙ্গায় ফেলে দেওয়ার হুমকি পেয়ে হিরো আলমের জিডি

প্রকাশিত: জুলাই ২৫, ২০২৩, ০৩:০৭ পিএম

মেরে বুড়িগঙ্গায় ফেলে দেওয়ার হুমকি পেয়ে হিরো আলমের জিডি

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমকে অকথ্য ভাষায় গালিগালাজসহ প্রাণে মেরে বুড়িগঙ্গা নদীতে ফেলে দেওয়ার হুমকি দেওয়া হয়েছে। এ অভিযোগে তিনি থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। সোমবার রাতে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) হাতিরঝিল থানায় তিনি এ জিডি করেন।

জিডিতে হিরো আলম উল্লেখ করেন, ‘বিনীত নিবেদন এই যে, আমি নিম্নস্বাক্ষরকারী মো. আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম (৩৫), পিতা-মৃত আহম্মদ আলী, মাতা-মনোয়ারা বেগম, সাং-এরুলিয়া আরজে পলিবাড়ি, থানা-বগুড়া সদর, জেলা-বগুড়া, বর্তমানে বাসা নম্বর-১৭, ব্লক-ডি, রোড নম্বর-২, মহানগর প্রজেক্ট, থানা-হাতিরঝিল, ঢাকা থানায় হাজির হয়ে লিখিতভাবে জানাচ্ছি যে, আমি ২৪/০৭/২০২৩ তারিখ আমার বর্তমান ঠিকানার বাসায় অবস্থান করাকালে আমার ব্যক্তিগত মোবাইল নং-০১৭৫৫- ১৩৪৪... এ রাত ০৯.৪৩, ০৯.৫৪, ১১.১৮ ঘটিকার সময়ে অজ্ঞাত ব্যক্তি, যার মোবাইল নম্বর ০১৩২৩৭৯২০৪৭ থেকে কল দিয়ে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজসহ আমাকে দেখে নেওয়ার জন্য হুমকি প্রদান করে।’

তিনি বলেন, ‘আমি তাকে গালিগালাজ করতে নিধেষ করলে সে আগামী সাত দিনের মধ্যে আমাকে প্রাণে মেরে বুড়িগঙ্গা নদীতে ফেলে দেবে বলে পুনরায় হুমকি প্রদান করে। এতে আমি শংকিত । বিধায় আমি ভবিষতের জন্য সাধারণ ডায়েরি করতে ইচ্ছুক।

অতএব, উক্ত বিষয় ভবিষ্যতের জন্য সাধারণ ডায়েরিা হিসেবে লিপিবদ্ধ করার ব্যবস্থা গ্রহণ করতে মর্জি হয়।’

আর্কাইভ