• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

নির্বাচনি এলাকায় শেখ হাসিনা

প্রকাশিত: ডিসেম্বর ৮, ২০২৩, ০৬:১৩ পিএম

নির্বাচনি এলাকায় শেখ হাসিনা

ছবি: সংগৃহীত

গোপালগঞ্জ প্রতিনিধি

নিজ নির্বাচনি এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়ায় গেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দুদিনের ব্যক্তিগত সফরের অংশ হিসেবে শেখ হাসিনা শুক্রবার সকালে কোটালীপাড়ায় পৌঁছান।

টুঙ্গিপাড়া থেকে সড়কপথে রওনা দিয়ে সকাল পৌনে ১০টায় কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এসে পৌঁছান শেখ হাসিনা। এখানে তিনি উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন।

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা চলতি বছরে আরও দুবার কোটালীপাড়ায় এসেছিলেন। গত ২৫ ফেব্রুয়ারি কোটালীপাড়া উপজেলার ভাঙ্গারহাট তালিমপুর তেলিহাটি উচ্চবিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভা ও ১ জুলাই উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে মতবিনিময়সভায় বক্তব্য রাখেন।

তবে এবার তার আসাটা ব্যতিক্রম। নেই কোনো তোরণ, ব্যানার ও ফেস্টুন। সম্পূর্ণ নির্বাচনি আচরণবিধি মেনে এবারের এই কর্মিসভাটি অনুষ্ঠিত হচ্ছে বলে জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ।

তিনি বলেন, প্রতীক বরাদ্দের আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোটালীপাড়ায় উপজেলা আওয়ামী লীগ আয়োজিত কর্মিসভায় অংশ নিয়েছেন। এ জন্য কোনো ব্যানার, পোস্টার বা তোরণ নির্মাণ করা হয়নি। আমরা সম্পূর্ণ আচরণবিধি মেনেই এই কর্মিসভাটি করছি।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

জাতীয় সম্পর্কিত আরও

আর্কাইভ