• ঢাকা শনিবার
    ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

ড. ইউনূসের সংবাদ সম্মেলনের খবর শুনে ঝাড়ু হাতে আ.লীগ নেতাকর্মীরা

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০২৪, ১২:৩২ পিএম

ড. ইউনূসের সংবাদ সম্মেলনের খবর শুনে ঝাড়ু হাতে আ.লীগ নেতাকর্মীরা

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

রাজধানীর মিরপুরের ড. ইউনূসের সংবাদ সম্মেলনের খবর শুনে ঝাড়ু হাতে অবস্থান নিয়েছেন স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার সকাল ৮টা থেকে মিরপুর ১ নম্বর চিড়িয়াখানা রোডে অবস্থিত গ্রামীণ টেলিকম ভবনের সামনে কয়েকশ নারী-পুরুষ অবস্থান নেন। তারা ঝাড়ু হাতে নিয়ে ড. ইউনূসের বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দেন। এ ছাড়া তারা গ্রামীণ টেলিকমে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের বাইরে বের করে দেন। এ সময় আশপাশে বিপুলসংখ্যক পুলিশের উপস্থিতি ছিল।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুর ১২টায় মিরপুর ১ নম্বর গ্রামীণ টেলিকম ভবনে ড. ইউনূস একটি সংবাদ সম্মেলন করবেন। সংবাদ সম্মেলনের খবর শুনে বৃহস্পতিবার সকাল থেকে শাহ আলী থানা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের কয়েকশ নেতাকর্মী গ্রামীণ টেলিকম ভবনের সামনে অবস্থান নেন। তারা ড. ইউনূসকে প্রতিহতের ঘোষণা দেন। ড. ইউনূস যাতে কোনোভাবে গ্রামীণ টেলিকমে ঢুকতে না পারেন, এ জন্য তারা অবস্থান কর্মসূচি পালন করছেন। এ সময় অনেকের হাতে ঝাড়ু ছিল।

গ্রামীন টেলিকমের এক কর্মচারী নাম প্রকাশ না করার শর্তে বলেন, সকাল থেকে আমাদের প্রতিষ্ঠানের কোনো লোকজনকে অফিসের (গ্রামীণ টেলিকম) ভেতরে প্রবেশ করতে দেওয়া হয়নি। এমনকি যারা ভেতরে ছিল তাদেরও বের করে দেওয়া হয়েছে।

শাহ আলী থানার ওসি মওদুদ বলেন, ঘটনাস্থলে পুলিশ রয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।
 

জাতীয় সম্পর্কিত আরও

আর্কাইভ