• ঢাকা শনিবার
    ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

মেসির কাছে ক্ষমা চাইলেন নিকো

প্রকাশিত: এপ্রিল ৮, ২০২৪, ০৫:২৪ পিএম

মেসির কাছে ক্ষমা চাইলেন নিকো

ক্রীড়া ডেস্ক

কনকাকাফ চ্যাম্পিয়ন্স কাপের প্রথম লেগের ম্যাচে মন্টেরের বিপক্ষে ২-১ গোলে হেরে যায় লিওনেল মেসিদের ইন্টার মিয়ামি। খেলা শেষে মন্টেরের কোচ নিকো সানচেজের একটি অডিও ফাঁস হয়েছে।

মন্টেরের সহকারী কোচ নিকো সানচেজ লিওনেল মেসিকে ‘বামন’ এবং মেসির চেহারা নাকি ‘শয়তানের মুখ’বলেন। সেই অডিও ফাঁস হওয়ার পরে ক্ষমা চেয়েছেন তিনি।

গত বৃহস্পতিবার কনকাকাফ চ্যাম্পিয়ন্স কাপের প্রথম লেগে মেসির ইন্টার মিয়ামিকে ২-১ গোলে হারিয়েছে মন্টেরে। 

খেলার আগে মন্টেরের প্রধান কোচ ফার্নান্দো অরটিজ বলেছিলেন, আর্জেন্টিনার সেলিব্রিটি লিওনেল মেসির কারণে ইন্টার মিয়ামির বিপক্ষে আমাদের ম্যাচটা কঠিন হতে পারে। ম্যাচে পক্ষপাতমূলক আচরণের ব্যাপারে আমি উদ্বিগ্ন। কারণ খেলাটি মেসিকে ঘিরে থাকবে। 

ইউএসএ টুডে জানিয়েছে মিয়ামি প্রথম লেগের খেলায় মেসি, জর্ডি আলবা, লুইস সুয়ারেজ এবং মিয়ামির কোচ টাটা মার্টিনোর সাথে দর্শকদের সংঘর্ষ হয়। মিয়ামির খেলোয়াড়রা খেলা শেষে স্টেডিয়াম টানেলে ম্যাচ কর্মকর্তাদের কাছে যাওয়ায় এই তর্কের সূত্রপাত হয়। কারণ সেই ম্যাচে মিয়ামিকে ছয়টি হলুদ কার্ড এবং একটি লাল কার্ড দেখানো হয়েছিল। 

সেই বিতর্ক নিয়ে মন্টেরের কোচট সানচেজ বলেন, ‘বামনটি ছিল, তার শয়তানের মুখ ছিল। তিনি আমার মুখের পাশে তার মুষ্টি রেখে বললেন, আপনি নিজেকে কী মনে করেন?‍‍` কিন্তু আমি তার দিকে তাকাইনি, আমি দূরে গিয়ে তার দিকে তাকিয়ে ছিলাম। 

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা একটি ভিডিওতে মার্টিনোর কাছে ক্ষমা চেয়েছেন সানচেজ। তিনি বলেন, যেহেতু আমি ইন্টারের কোচ জেরার্ডো মার্টিনোকে চিনি না, এবং আমি তাকে অসম্মানজনকভাবে উল্লেখ করেছি, এবং আমি ক্ষমাপ্রার্থী। আমিও তার মতো আর্জেন্টাইন এবং আমি সবসময় আমার ক্লাবকে রক্ষা করব। আমি এখানে দায়িত্ব নিতে এসেছি।

আর্কাইভ