• ঢাকা বুধবার
    ২২ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
বাবু দিলীপ কুমার আগারওয়াল বলেছেন

‘উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আওয়ামী লীগের বিকল্প নেই’

প্রকাশিত: জুন ২২, ২০২৩, ০১:৩৩ এএম

‘উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আওয়ামী লীগের বিকল্প নেই’

ছবি: সংগৃহীত

চুয়াডাঙ্গা প্রতিনিধি

আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য বাবু দিলীপ কুমার আগারওয়াল বলেছেন, বাংলাদেশের এ বিস্ময়কর অগ্রযাত্রা অব্যাহত রাখতে আওয়ামী লীগের বিকল্প নেই। গত ১৫ বছরে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের বুকে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন। সামনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। এই নির্বাচনে আওয়ামী লীগ আবারও ক্ষমতায় এসে উন্নয়নের এ যাত্রা অব্যাহত রাখবে।

মঙ্গলবার (২০ জুন) বিকেলে চলমান দাবদাহ ও আগত বর্ষায় জনসাধারণের মাঝে স্বস্তির জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ছাতা উপহার প্রদান উপলক্ষ্যে চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার খাসকররা গ্রামে আলোচনা ও মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে দিলীপ কুমার আগারওয়াল ২৫ জন বীর মুক্তিযোদ্ধাসহ ১ হাজার ৫০০ মানুষকে ছাতা বিতরণ করেন।

dhakapost

দিলীপ কুমার আগারওয়াল বলেন, আমি মাননীয় প্রধানমন্ত্রীর বিস্ময়কর এই অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং চুয়াডাঙ্গা ও আলমডাঙ্গাকে স্মার্ট করে গড়ে তুলতে চুয়াডাঙ্গা-১ আসন থেকে নৌকা প্রতীকের প্রার্থী হতে চাই। আমি গত ১০ বছর ধরে এ জেলার মানুষের কল্যাণ ও উন্নয়নে কাজ করে চলেছি। সেই ধারাবাহিকতায় আজ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের ছাতা বিতরণ করছি। পর্যায়ক্রমে প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডে জননেত্রীর এই উপহার বিতরণ করা হবে।

তিনি আরও বলেন, স্বৈরাচারী শাসক জিয়াউর রহমান যখন হ্যাঁ-না ভোট করেছিল, তখন এই প্রত্যন্ত অঞ্চল খাসকররার মানুষ তাকে গ্রহণ করেনি। সেই হ্যাঁ-না ভোটে ৯৫ শতাংশ মানুষ জিয়াউর রহমানের বিরুদ্ধে গিয়েছিলেন। তাই আমি আওয়ামী লীগের ঘাঁটি এই খাসকররা থেকেই জননেত্রী শেখ হাসিনার উপহারের ছাতা বিতরণ কার্যক্রম শুরু করলাম। এই কার্যক্রম চলবে।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন খাসকররা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আনোয়ার হোসেন। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. জানিফ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শরিফুল ইসলাম রিফাত, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মোয়াজ্জেম হোসেন, রুহুল আমীন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম টুকুল, আলমডাঙ্গা পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিলন হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হোসাইন, চুয়াডাঙ্গা পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক গাজী মাহমুদুল হক সজল, তারাদেবী ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক আলমগীর কবীর শিপলু।

 

জেকেএস/

আর্কাইভ