• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সাফ ফুটবলের সূচিতে ফের পরিবর্তন

প্রকাশিত: আগস্ট ৩১, ২০২১, ০৩:৫৩ পিএম

সাফ ফুটবলের সূচিতে ফের পরিবর্তন

ক্রীড়া ডেস্ক

আবারও পরিবর্তন করা হলো দক্ষিণ এশিয়ারবিশ্বকাপখ্যাত সাফ চ্যাম্পিয়নশিপের সূচিতে। নতুন সূচি অনুযায়ী উদ্বোধনী দিনে বাংলাদেশের ম্যাচ হবে বিকেলে আর স্বাগতিক মালদ্বীপের ম্যাচ রাতে।

অক্টোবর থেকে মালদ্বীপের রাজধানী মালেতে শুরু হচ্ছে এই টুর্নামেন্ট। আগের সূচি অনুসারে বাংলাদেশ শ্রীলঙ্কার ম্যাচ ছিল রাত ৯টায় আর স্বাগতিক মালদ্বীপ নেপাল বিকেল ৪টায়। এখন নতুন সূচি অনুসারে বাংলাদেশের ম্যাচটি বিকেলে হবে আর স্বাগতিক মালদ্বীপের ম্যাচ রাতে।

নতুন সূচি প্রসঙ্গে সাফের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক হেলাল বলেন, ‘স্বাগতিক মালদ্বীপ দ্বিতীয় ম্যাচের আগে উদ্বোধনী অনুষ্ঠান করতে চায়। জন্য মালদ্বীপ তাদের ম্যাচটি রাতে খেলতে চায়।

মালদ্বীপের এই চাওয়াতে সায় মিলেছে বাংলাদেশ আর শ্রীলঙ্কারও। তাতেই সূচি গেছে বদলে। সাফ সাধারণ সম্পাদকের ভাষ্য- ‘এই চাহিদার প্রেক্ষিতে বাংলাদেশ শ্রীলঙ্কার সঙ্গে আলোচনা করি। তারা বিকেলে খেলতে সম্মতি দেয়।’ 

তবে উদ্বোধনী অনুষ্ঠান কেমন হবে, তার চূড়ান্ত পরিকল্পনা এখনও দিতে পারেনি মালদ্বীপ। উদ্বোধনী অনুষ্ঠান সম্পর্কে সাফ সাধারণ সম্পাদক বলেন, ‘লাইট শো, নৃত্য পরিবেশন থাকতে পারে। এখনও চূড়ান্ত কিছু জানায়নি। সাফের পক্ষ থেকে বলা হয়েছে স্বাস্থ্যবিধি বাবল বিবেচনা করে অনুষ্ঠান করার।

জেডআই/এম. জামান

আর্কাইভ