• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

এক ম্যাচে সাবিনার ১০ গোল

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২১, ১০:২১ পিএম

এক ম্যাচে সাবিনার ১০ গোল

ক্রীড়া ডেস্ক

প্রথম ম্যাচে জোড়া গোল করে দলকে জিতিয়েছিলেন বাংলাদেশের গোলমেশিন সাবিনা খাতুন। দ্বিতীয় ম্যাচেও প্রতিপক্ষকে গোলবন্যায় ভাসালেন বাংলাদেশ অধিনায়ক। করেছেন হ্যাটট্রিক। তবে সিঙ্গেল নয়, ট্রিপল হ্যাটট্রিক। একাই করেছেন ১০ গোল।

সাবিনার হ্যাটট্রিকের দিনে চুপ করে থাকেননি বাংলাদেশের আরেক ফুটবলার মাতসুশিমা সুমাইয়া। তিনিও হ্যাটট্রিক করেছেন। এই দুই বাংলাদেশি ফুটবলারের অসাধারণ নৈপুণ্যে ট্রেড ক্লাবকে ২২-২ গোলের বড় ব্যবধানে উড়িয়ে দেয় ধিবেহি সিফাইঙ ক্লাব।

চতুর্থবারের মতো মালদ্বীপের ঘরোয়া ফুটবল খেলতে মালে গেছেন সাবিনা খাতুন। একই ক্লাবে খেলছেন জাপানে জন্ম নেয়া বাংলাদেশের ফুটবলার মাতসুশিমা সুমাইয়া। সাবিনার সঙ্গে শুরুর একাদশে জায়গা করে নিয়েছিলেন সুমাইয়াও। বিদেশের ঘরোয়া ফুটবলে প্রথম ম্যাচে সুমাইয়া দারুণ খেললেও গোল পাননি। দ্বিতীয় ম্যাচে হ্যাটট্রিক করে খুলেছেন গোলের খাতা।

সাবিনা-সুমাইয়ার সামনে পুরোপুরি দিশেহারা হয়ে পড়েছিল তাদের প্রতিপক্ষ দলের খেলোয়াড়রা। একপর্যায়ে গোল হওয়ার পর জাল থেকে বল কুড়ানোই বন্ধ করে দেন ট্রেড ক্লাবের খেলোয়াড়রা। সাবিনা বারবার গোল করেছেন এবং নিজেই বল এনে বসিয়েছেন সেন্টারে। সাবিনাদের পরের ম্যাচ পুলিশ ক্লাবের বিপক্ষে ২৭ নভেম্বর।

 

শামীম/এম. জামান

আর্কাইভ