• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

ডেভেলপমেন্ট কাপ হকি মাঠে গড়াচ্ছে কাল

প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২২, ১১:১৩ পিএম

ডেভেলপমেন্ট কাপ হকি মাঠে গড়াচ্ছে কাল

ক্রীড়া প্রতিবেদক

জাতীয় নারী হকি দল গঠনের লক্ষ্যে ডেভেলপমেন্ট কাপ হকি নামে একটি টুনামেন্টের আয়োজন করেছে বাংলাদেশ হকি ফেডারেশন। চার দলের এই টুর্নামেন্ট মাঠে গড়াচ্ছে সোমবার (১২ সেপ্টেম্বর)। ওই দিন বিকাল ৪টায় রাজধানীর মওলানা ভাসানী হকি ষ্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধন করবেন বাংলাদেশ হকি ফেডারেশনের সভাপতি ও বিমান বাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল শেখ আবদুল হান্নান।

ডেভেলপমেন্ট কাপ হকি জন্য নড়াইল, যশোর, ঝিনাইদহ, রাজশাহী, দিনাজপুর. ঠাকুরগাঁও, রংপুর, নারায়নগঞ্জ, ঢাকা, কিশোরগঞ্জ, নেত্রকোনা, ময়মনসিংহ, চট্টগ্রাম, কক্সবাজার, সেনাবাহিনী, বিমান বাহিনী ও বাংলাদেশ পুলিশ থেকে খেলোয়াড় বাছাই করে চারটি দল গঠন করা হয়েছে। দলগুলো হলো- লাল দল, সবুজ দল, নিল দল ও হলুদ দল।

রবিবার (১১ সেপ্টেম্বর) দুপুর ১২টায় মওলানা ভাসানী হকি ষ্টেডিয়ামে বাংলাদেশ হকি ফেডারেশনের সন্মেলন কক্ষে অনুষ্ঠিত সংবাদ  সম্মেলনে এসব তথ্য জানানো হয়। এ সময় টুর্নামেন্টের বিষয়ে বিস্তারিত তুলে ধরেন হকি ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ। টুর্নামেন্টে পৃষ্ঠপোষকতা করছে ওয়ালটন।

এ সময় আরো উপস্থিত ছিলেন সহ সভাপতি আব্দুর রশিদ সিকদার, স্পন্সর প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক জনাব ইকবাল বিন আনোয়ার ডন, জাকি আহমেদ রিপন, মো. ইউছুফ আলী, কোষাধ্যক্ষ হাজী মো, হুমায়ুন, সদস্য তাহের লতিফ মুন্না, জামিল আবদুল নাসের, সাফায়ত হোসেন ডালিম, তারেকুরজ্জামান নান্নু, শহিদুল্লাহ টিটু ও রফিকুল ইসলাম কামাল।

জেডআই/

 

আর্কাইভ