• ঢাকা বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২, ৩০ ভাদ্র ১৪২৯
বাফুফের সংবাদ সম্মেলন

বসার জায়গা পেলেন না কোচ ও অধিনায়ক, নিন্দার ঝড়

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২, ১১:২৬ পিএম

বসার জায়গা পেলেন না কোচ ও অধিনায়ক, নিন্দার ঝড়

ক্রীড়া প্রতিবেদক

সাফ নারী চ্যাম্পিয়নশিপের ফাইনালে নেপালকে হারিয়ে প্রথমবার চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে বাংলাদেশের মেয়েরা। দক্ষিণ এশিয়ান ফুটবলে নতুন ইতিহাস গড়ে দেশে ফিরেছেন সাবিনা খাতুন, কৃষ্ণা রাণী সরকাররা। 

বুধবার (২১ সেপ্টেম্বর) ১টা ৪৭ মিনিটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পদার্পন করেন সাফজয়ী নারী ফুটবলাররা। বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে সাবিনারা প্রবেশ করলে কেক কেটে ও ফুল দিয়ে তাদের বরণ করে নেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, যুব ও ক্রীড়াসচিব এবং মন্ত্রণালয় ও বাফুফে কর্মকর্তারা।

সেখান থেকে বের হয়ে মিডিয়ার সঙ্গে কথা বলেন বাংলাদেশ জাতীয় নারী দলের অধিনায়ক সাবিনা খাতুন। ট্রফি উঁচিয়ে ধরে সাবিনা বলেন, ‘এই ট্রফি বাংলাদেশের ১৮ কোটি মানুষের। সবাইকে ধন্যবাদ, আমাদের এত সুন্দরভাবে বরণ করে নেয়ার জন্য। আমরা কৃতজ্ঞ। যদি চার-পাঁচ বছরের পরিশ্রম দেখেন, তাহলে দেখবেন সেটার ফল এখন হাতে আছে।’

এরপর বিআরটিসির ছাদখোলা বাসে উদযাপন করতে করতে বাফুফে ভবনে যান সানজিদা আক্তাররা। বিমানবন্দর থেকে কাকলী, জাহাঙ্গীর গেট, প্রধানমন্ত্রীর কার্যালয়, তেজগাঁও, মৌচাক, কাকরাইল হয়ে বাফুফে ভবনে যায় বাসটি। সেখানে আরেক দফা দলকে বরণ করার পর ফটোসেশন হয়। এরপর শুরু হয় সংবাদ সম্মেলন। কিন্তু সংবাদ সম্মেলনে দেখা যায় বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলসহ অন্য ব্যক্তিরা সামনে চেয়ারে বসে থাকলেও পিছনে দাড়িয়ে রয়েছেন সাফজয়ী নারী দলের কোচ গোলাম রব্বানী, অধিনায়ক সাবিনা খাতুনসহ আরও কয়েকজন ফুটবলার। যা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিন্দার ঝড় বইছে। এরকম কিছু ফেসবুক পোস্ট তুলে ধরা হলো।  


 

আর্কাইভ