• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

নেইমারকে বিক্রি, জিদানকে কোচ হিসেবে চায় এমবাপ্পে

প্রকাশিত: ডিসেম্বর ২৭, ২০২২, ০৩:১১ এএম

নেইমারকে বিক্রি, জিদানকে কোচ হিসেবে চায় এমবাপ্পে

ক্রীড়া ডেস্ক

কিলিয়ান এমবাপ্পে গত সামারে পিএসজির সঙ্গে চুক্তি নবায়ন করেছে। এবার তিনি পিএসজির সঙ্গে চুক্তি নবায়ন করেছিলেন দুই বছরের জন্য যার মধ্যে এক বছর এখন চলছে।

বিভিন্ন কারণে পিএসজির উপর অসন্তুষ্ট এমবাপ্পে। তাই তিনি পিএসজি ছাড়তে পারেন এমন খবর গনমাধ্যমে প্রকাশিত হচ্ছে। তবে এবার অন্যরকম খবর প্রকাশ করল ওকে দিয়ারিও।

এমবাপ্পে পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ আরও বাড়াবেন। তবে শর্ত দিয়েছেন তিনটি। এই তিনটি শর্তের কথা জানিয়েছে ওকে দিয়ারিও। কি সেই তিন শর্ত?

১. নেইমারকে বিক্রি করতে, হবে এটা হচ্ছে এমবাপ্পের প্রথম শর্ত। নেইমারের সঙ্গে আর ড্রেসিং রুম ভাগাভাগি করতে চাচ্ছেন না ফ্রান্সের এই ফুটবলার।

গত সামারেই পিএসজি এমবাপ্পেকে কথা দিয়েছিল নেইমারকে বিক্রি করবে। কিন্তু সেটা তারা করেনি। নেইমারও পরবর্তিতে নাকি বুঝতে পেরেছিল এমবাপ্পের এই শর্তের কথা। এরপরই তাদের সম্পর্কে ভাঙন ধরে।

২. জিদানকে কোচ করে আনতে হবে আগামী মৌসুমে এমনটাও শর্ত তার। জিদান এখন ফ্রি আছেন এবং খুব সম্ভবত ফ্রান্সের কোচ হওয়াও হবে না তার। যদি সেটা হয় তাহলে মৌসুম শেষে জিদানকে কোচ হিসেবে চান এমবাপ্পে।

৩. এমবাপ্পে খেলবেন লেফট উইংয়ে। তখন স্ট্রাইকার হিসেবে খেলানোর জন্য বড় মাপের একজন প্লেয়ার চান তিনি। সেটা হতে পারে বার্সার লেভানদস্কি কিংবা টটেনহামের হ্যারি কেইন। তবে হ্যারি কেইনকেই বেশি পছন্দ এমবাপ্পের।

আর্কাইভ