• ঢাকা বুধবার
    ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
আন্তবিশ্ববিদ্যালয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপ-২০২৩ এ

যবিপ্রবিকে হারিয়ে ব্যাডমিন্টন চ্যাম্পিয়ন ইবি

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২৩, ০২:৪৩ এএম

যবিপ্রবিকে হারিয়ে ব্যাডমিন্টন চ্যাম্পিয়ন ইবি

ছবিঃ সংগৃহীত

কুষ্টিয়া প্রতিনিধি

আন্তবিশ্ববিদ্যালয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপ-২০২৩ এ যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ব্যাডমিন্টন টিমকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ব্যাডমিন্টন টিমের খেলোয়াড়রা।

রবিবার (২৬ ফেব্রয়ারি) দুপুরে যবিপ্রবির ইনডোর স্টেডিয়ামে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। 

সেখানে উপস্থিত ইবির টিম সূত্রে জানা যায়, ইবি টিম প্রথম সেটে ৫-২১ ব্যবধানে ও দ্বিতীয় সেটে ১২-২১ ব্যবধানে জয় লাভ করেছে। উক্ত টুর্নামেন্টে ইবি টিম ম্যানেজার হিসেবে ছিলেন শারীরিক শিক্ষা বিভাগের সহকারী পরিচালক মাবিলা রহমান।

চ্যাম্পিয়ন হওয়ার বিষয়ে জানতে চাইলে ব্যাডমিন্টন টিমের অধিনায়ক তামজিদ হাসান জিৎ বলন, প্রতিবার আমরা নানা চড়াই-উৎরাই পেরিয়ে খেলতে আসি। এবারও খেলায় অংশগ্রহণসহ নানা কারণে আমাদের আন্দোলন করতে হয়েছে। তবে চ্যাম্পিয়ন হওয়ার মাধ্যমে আমরা সেই আন্দোলনের সফলতা দেখছি। 

তিনি আশা ব্যক্ত করে বলেন, চ্যাম্পিয়ন হওয়ার সুবাদে যদি আমাদের বাজেট ও অন্যান্য সুযোগসুবিধা বৃদ্ধি ঘটে তাহলে অন্যান্য ইভেন্টগুলোও আরও উন্নতি করবে।

প্রসঙ্গত, এবছর ব্যাডমিন্টন টুর্নামেন্টটিতে পঁচিশটি বিশ্ববিদ্যালয় অংশ নেন এবং ফাইনালে যবিপ্রবিকে হারিয়ে চ্যাম্পিয়ন ট্রপি জিতে নেয় ইসলামী বিশ্ববিদ্যালয়। 

 

সাজেদ/
 

আর্কাইভ