• ঢাকা বুধবার
    ২৯ মে, ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

টি-টোয়েন্টি সিরিজ থেকে নাম প্রত্যাহার করলেন ওয়ার্নার

প্রকাশিত: নভেম্বর ২১, ২০২৩, ০৬:২০ পিএম

টি-টোয়েন্টি সিরিজ থেকে নাম প্রত্যাহার করলেন ওয়ার্নার

ছবি: সংগৃহীত

ক্রীড়া ডেস্ক

ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নার। আর দুই দিন পরই শুরু হবে ভারত-অস্ট্রেলিয়ার মধ্যকার পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। সে সিরিজের জন্য প্রথমে দলে রাখা হয়েছিল ডেভিড ওয়ার্নারকে। তবে সিরিজ শুরুর দুই দিন আগে নিজের নাম প্রত্যাহার করে নিলেন অজি এই ওপেনার।

বিশ্বকাপ ফাইনালের চার দিন পরই আবারও মাঠে নামবে দুই ফাইনালিস্ট অস্ট্রেলিয়া ও ভারত। তবে এবার তারা লড়বে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য। এই সিরিজের জন্য বেশ আগেই দল ঘোষণা করেছিল অস্ট্রেলিয়া।

এদিকে ওয়ার্নার ছাড়াও আগে ঘোষিত স্কোয়াড থেকে একটি পরিবর্তন এসেছে। ইনজুরির কারণে স্পেন্সার জনসন এই সিরিজ থেকে ছিটকে গেছেন। তার বদলি হিসেবে দলে ডাক পেয়েছেন কেইন রিচার্ডসন। আর দলের প্রধান কোচ হিসেবে দেখা যাবে আন্দ্রে বোরোভেককে।    

ভারতের বিপক্ষে এ সিরিজ থেকেই অস্ট্রেলিয়ার ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি শুরু হতে যাচ্ছে। ভারতের বিপক্ষে এই পাঁচ ম্যাচের সিরিজ ছাড়া বিশ্বকাপের আগে মাত্র ছয় ম্যাচ আছে অস্ট্রেলিয়ার। ফেব্রুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজ ও নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ খেলবে তারা।

ভারত সিরিজের জন্য অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি স্কোয়াড
ম্যাথিউ ওয়েড (অধিনায়ক), ট্রাভিস হেড, স্টিভেন স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, ম্যাট শর্ট, মার্কাস স্টয়নিস, টিম ডেভিড, জশ ইংলিশ, অ্যারন হার্ডি, জেসন বেহরেনডর্ফ, শন অ্যাবট, নাথান এলিস, কেন রিচার্ডসন, অ্যাডাম জাম্পা, কেইন রিচার্ডসন।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ