• ঢাকা শুক্রবার
    ২১ জুন, ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

পরকীয়ায় মজেছেন মেসি!

প্রকাশিত: ডিসেম্বর ১, ২০২৩, ০৮:২১ পিএম

পরকীয়ায় মজেছেন মেসি!

ছবি: সংগৃহীত

ক্রীড়া ডেস্ক

আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। গুঞ্জন উঠেছে অন্য নারীর প্রতি আসক্ত হয়েছেন তিনি। তার পরকীয়া নিয়ে আপাতত গোটা ফুটবল বিশ্ব তোলপাড়। সবার মনে প্রশ্ন,পরকীয়ার গুঞ্জন উঠা এই নারী নাম কী? সে ব্যাপারে এখনও অনেকেই ধোঁয়াশায় রয়েছেন।

তবে জানা গেছে এই নারী নাম সোফিয়া মার্টিনেজ। তিনি আর্জেন্টিনার একজন স্বনামধন্য সাংবাদিক। মেসির সঙ্গে তার একটি সাক্ষাৎকার এরই মধ্যে নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে।

ব্রাজিলের জনপ্রিয় এক সংবাদমাধ্যম এই খবরটি প্রকাশ্যে এনেছে। সঙ্গে সংবাদমাধ্যমটি জানিয়েছে ‘মেসি এই সম্পর্ক নিয়ে যথেষ্ট সিরিয়াস। এমন কি, এই ঘটনাকে কেন্দ্র করে তাঁদের সুখী দাম্পত্যের সম্পর্কেও চিড় ধরতে শুরু করেছে।’

সোফিয়া মার্টিনেজ আর্জেন্টিনার একজন নারী সাংবাদিক। তিনি ২০২২ সালের কাতার বিশ্বকাপ থেকে আন্তর্জাতিক বিভিন্ন ক্ষেত্রে জনপ্রিয়তা অর্জন করেন। এছাড়া বিশ্বকাপে সেমিফাইনালে ক্রোয়েশিয়ার বিপক্ষে যখন মাঠে নেমেছিল আর্জেন্টিনা, তখন সেই ম্যাচে ধারাভাষ্য দিয়ে সবার নজর কাড়েন সোফিয়া।  এরপর মেসির বিশেষ সাক্ষাৎকারও নিয়েছিলেন তিনি। মূলত ওই সময়ে মেসির সঙ্গে তার ঘনিষ্ঠ ছবি প্রকাশ হয়। এবং সেটি ভাইরাল হয়। এরপর থেকেই ব্যাপারটা নিয়ে গুঞ্জন শুরু হয়ে গিয়েছিল।

তবে এ বিষয়টি নিয়ে মেসি,কিংবা সোফিয়া কেউই কথা বলেননি। 

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

ক্রীড়া জগৎ সম্পর্কিত আরও

আর্কাইভ