• ঢাকা শুক্রবার
    ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

জেলা প্রশাসকের বদলির আদেশ প্রত্যাহার দাবি

প্রকাশিত: মে ২০, ২০২১, ০৫:১৩ পিএম

জেলা প্রশাসকের বদলির আদেশ প্রত্যাহার দাবি

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাট জেলা প্রশাসক (ডিসি) আ ন ম ফয়জুল হকের বদলির আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।  বৃহস্পতিবার (২০ মে) বেলা সাড়ে ১১টায় বাগেরহাট প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

‘প্রাণের বাগেরহাট’-এর উদ্যোগে অনুষ্ঠিত এ মানববন্ধনে বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন। 

এ সময় ডিসির বদলির আদেশ প্রত্যাহারের দাবি জানিয়ে বক্তব্য রাখেন- ‘প্রাণের বাগেরহাট’ সংগঠনের সদস্য শাওন পারভেজ, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভিন, ভাইস চেয়ারম্যান খান রেজাউল ইসলাম, বাগেরহাট প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ আজমল হোসেন, বাগেরহাট ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আহাদ উদ্দিন হায়দার, প্রেস ক্লাবের সাবেক সভাপতি বাবুল সরদার, ডা. মোশারেফ হোসেন, বাগেরহাট বয়েজ অ্যান্ড গার্লস স্কুল অভিভাবক ফোরামের সদস্য সচিব কল্লোল সরকার প্রমুখ।

বক্তারা জেলা প্রশাসকের বদলির আদেশ অবিলম্বে প্রত্যাহারের দাবি জানিয়ে বলেন, আ ন ম ফয়জুল হক বাগেরহাটে যোগদানের পর থেকে দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করে আসছেন। জনবান্ধব এই কর্মকর্তা বিচক্ষণতার সঙ্গে করোনা পরিস্থিতি মোকাবিলা করছেন। হঠাৎ করে তার এই বদলির আদেশে জেলার সার্বিক উন্নয়ন কর্মকাণ্ড বাধাগ্রস্ত হবে। এ কারণে জেলাবাসী হতাশ হয়েছেন।

গত সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক আদেশে জেলা প্রশাসক আ ন ম ফয়জুল হককে প্রত্যাহার করে স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের উপসচিব হিসেবে বদলি করা হয়। যদিও কী কারণে তাকে বদলি করা হয়েছে তা আদেশে উল্লেখ করা হয়নি।

এআই/এম. জামান
আর্কাইভ