• ঢাকা রবিবার
    ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

শর্ট সার্কিট থেকে ঘরে আগুন, একই পরিবারের ২ জনের মৃত্যু

প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২২, ১১:৪৭ এএম

শর্ট সার্কিট থেকে ঘরে আগুন, একই পরিবারের ২ জনের মৃত্যু

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীর গোয়ালন্দে আনছার বেপারী পাড়া এলাকায়  বৈদ্যুতিক শর্ট সার্কিট চারচালা টিনের ঘরে আগুন লাগে। এতে ৭ বছরের শিশু তাসমিয়া ও ৮৫ বছরের বৃদ্ধা বরু বেগম অগ্নিদগ্ধ হয়ে মৃত্যুবরণড় করেছেন। তারা একই পরিবারের সদস্য। তাসমিয়া আনছার বেপারী পাড়ার রমজান মোল্লার মেয়ে ও বরু বেগম রমজান মোল্লার দাদি।

রোববার (১৬ অক্টোবর) রাত ৯টার দিকে উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের দক্ষিণ দৌলতদিয়া আনছার বেপারী পাড়ায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় ইউপি সদস্য মো. ফজলুল হক জানান, রাত ৯টার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে  রমজান মোল্লার চারচালা টিনের ঘরে আগুন লাগে। এ সময় পরিবারের সকল সদস্যরা ঘর থেকে বের হতে পারলেও তাসমিয়া ও বরু বেগম বের হতে পারেননি। মুহূর্তের মধ্যে আগুন চারপাশে ছড়িয়ে পড়লে তাসমিয়া ও বরু বেগম ঘরের মধ্যে আগুনে পুড়ে মারা যান। পরে গোয়ালন্দ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স স্টেশনের সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন এবং পুড়ে যাওয়া মরদেহগুলো উদ্ধার করেন।

গোয়ালন্দ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স স্টেশনের ফায়ার ফাইটার রাফিজুল ইসলাম বলেন, ‍‍`বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। এ ছাড়া ঘরের মধ্যে গ্যাস সিলিন্ডার ছিল সেটিও বিস্ফোরণ হয়ে আগুনের তীব্রতা বেড়ে যায়। এতে ঘরের মধ্যে থাকা এক বৃদ্ধা ও এক শিশু পুড়ে মারা যান। আমরা দুই ঘণ্টা কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনি। তবে তাৎক্ষণিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ বলা সম্ভব হচ্ছে না বলেও জানান তিনি।‍‍`

 

এসএএস

আর্কাইভ