• ঢাকা বৃহস্পতিবার
    ২৫ জুলাই, ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১

বরযাত্রীবাহী মাইক্রোবাসে ট্রাকের ধাক্কা

প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২২, ০৪:৫৪ এএম

বরযাত্রীবাহী মাইক্রোবাসে ট্রাকের ধাক্কা

পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ের বোদায় ট্রাকের ধাক্কায় বরযাত্রীবাহী মাইক্রোবাস উল্টে ১৫ জন ও একজন সিএনজি চালক আহত হয়েছে। রবিবার (৩০ অক্টোবর) রাতে দেবীগঞ্জ সড়কের চন্দনবাড়ি নামক স্থানে দূর্ঘটনাটি ঘটে। আহতদের বোদা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। এর মধ্যে গুরুতর আহত একজনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ও তিনজন কে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে প্রেরণ  করা হয়েছে। 

আহতরা হলেন, উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের গোপাল চন্দ্র (৪৫),আইজত্তীন (৬৬),সাফা (৩ মাস),ওলিয়ার রহমান (৫০),শাহীন (২০),নাজমুন নাহার (২২),সাব্বির (১৮),সোহাগ ইসলাম (১১),তমা (১৪),জান্নাতুর ফেরদৌস (১৮),আলমগীর (২৮),সোহানা (৮),গিতা (৫),মহিদুল (২৬, সামসুন বেগম (২২) ও জহিরুল (৩৩)। আহতদের বাড়ি । 

পুলিশ ও স্থানিয়রা জানায়, উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের নতুনবাজার সোনাপাড়া গ্রামের সুজন ইসলামের বিয়ের কণে আনতে রবিবার ( ৩০ অক্টোরবর) উপজেলার চন্দনবাড়ি ইউনিয়নের কালিবাড়ি গ্রামে যায়। কণে নিয়ে বাড়ি ফেরার পথে বিপরীতগামী একটি ট্রাকের সামনের চাকা পাম্পচার হয়। এসময় ট্রাকটি নিয়ন্ত্রন হারিয়ে একটি সিএনজি ও বরযাত্রীবাহী মাইক্রোবাসকে ধাক্কা দেয়। এসময় ট্রাকের ধাক্কায় মাইক্রোবাসটি উল্টে রাস্তায় ছিটকে পড়ে। দুর্ঘটনার ফলে মাইক্রোবাসে থাকা ১৫ জন  ও এক সিএনজি চালক আহত হয়।

 

 

এসএই

আর্কাইভ