• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

নিখোঁজের দুইদিন পর নদী থেকে কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার

প্রকাশিত: নভেম্বর ১২, ২০২২, ০৭:৪৮ পিএম

নিখোঁজের দুইদিন পর নদী থেকে কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জ প্রতিনিধি

নিখোঁজের দুই দিন পর সিরাজগঞ্জের শাহজাদপুরের করতোয়া নদী থেকে মনির হোসেন (১৮) নামের এক কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১২ নভেম্বর) ভোরে শাহজাদপুর উপজেলার রূপপুর করতোয়া নদীতে ভাসমান অবস্থায় কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়। নিহত মনির হোসেন শাহজাদপুর পৌর এলাকার রূপপুর পুরানপাড়া মহল্লার রিকশাচালক মো. হারুন অর রশিদের ছেলে এবং শাহজাদপুর মওলানা সাইফ উদ্দিন এহিয়া কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।

নিহতের ফুপাতো ভাই ইমরান হোসেন জানান, গত বৃহস্পতিবার দুপুরের খাওয়া দাওয়া শেষে বন্ধুদের সঙ্গে বেড়াতে বাড়ি থেকে বের হয় মনির হোসেন। এরপর সে ওইদিন বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত বন্ধুদের সাথে নৌকা যোগে করতোয়া নদীতে ঘুরে বেড়ায়। রাতে বন্ধুদের সবাই বাড়ি ফিরে এলেও সে আর বাড়ি ফেরেনি। তাকে অনেক খোঁজাখুজি করেও আর পাওয়া যায়নি। 

সেই থেকে দুদিন ধরে সে নিখোঁজ ছিল। শনিবার ভোরে নদীতে মাছ ধরতে গিয়ে জেলেরা তার মরদেহ নদীতে ভাসতে দেখে মনিরের বাড়িতে খবর দেয়। বিষয়টি পুলিশকে অবগত করায় হলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। 

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম মৃধা বলেন, ‘খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এএল/

আর্কাইভ