• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

পিস্তল ও গুলিসহ পঞ্চগড়ে নৈশকোচ থেকে আটক ২

প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২২, ০৬:৪১ পিএম

পিস্তল ও গুলিসহ পঞ্চগড়ে নৈশকোচ থেকে আটক ২

পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ের দেবীগঞ্জে ৮ রাউন্ড গুলি, একটি পিস্তল ও একটি ছুরিসহ দুই বাসযাত্রীকে আটক করেছে পুলিশ। রবিবার (১৩ নভেম্বর) রাত ১১টায় দেবীগঞ্জে দেবীগঞ্জ টু ঢাকাগামী নাবিল পরিবহনের একটি নৈশকোচ থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন-বগুড়ার সূত্রাপুর গোহাইল রোড এলাকার মোশারফ হোসেনের ছেলে মাসুম কামাল মাসুম (৫৭) ও একই জেলার দক্ষিণ ধাওয়াপাড়া এলাকার শাজাহান আলীর ছেলে আহসান হাবিব (৪০)।

পুলিশ জানায়, রবিবার সকালে তারা দেবীগঞ্জের গাজকাঠি বাজারে ঘুরাফেরা করছিল। এরপর ওইদিন রাতেই তারা বাড়ির উদ্দ্যেশে ঢাকাগামী নাবিল পরিবহনে যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ নাবিল পরিবহনের ওই নৈশ কোচে অভিযান চালালে তাদের কাছ থেকে ৮ রাউন্ড গুলি, একটি পিস্তল ও একটি চাকুসহ তাদের আটক করা হয়।

অস্ত্রসহ দুইজনকে আটকের বিষয়টি নিশ্চিত করে দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল হোসেন জানান, আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে, কি উদ্দ্যেশে তারা পঞ্চগড়ে এসেছিলেন। তাদের কাছে থাকা অস্ত্রের লাইসেন্সের ফটোকপি তারা আমাদের দেখাচ্ছে। সব কিছু খতিয়ে দেখতে আমরা পঞ্চগড় এসপি অফিসে যাচ্ছি। সব কিছু যাচাই বাছাই করে সিদ্ধান্ত নেওয়া হবে। সেখানে তাদের বিরুদ্ধে মামলার সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

আইএ/

আর্কাইভ