• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

বিয়ের আসরে বর ও কনেপক্ষের সংঘর্ষে নিহত ১

প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২২, ১০:২৯ পিএম

বিয়ের আসরে বর ও কনেপক্ষের সংঘর্ষে নিহত ১

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার কচাকাটায়, বিয়ে বাড়িতে কনের গয়না নিয়ে বর ও কনেপক্ষের সংঘর্ষে কনের দাদি নিহত হয়েছেন। এই ঘটনায় পুলিশ বরসহ বরপক্ষের ১২ জনকে আটক করেছেন।

ঘটনাটি ঘটেছ,  বৃহস্পতিবার (১ ডিসেম্বর) দিবাগত রাতে নাগেশ্বরী উপজেলার কেদার ইউনিয়নের গোলের হাট গ্রামে। পুলিশ ও স্থানীয়রা জানান, গোলের হাট গ্রামের নূরজামাল ইসলামের মেয়ে জেসমিন আকতারের সঙ্গে ভূরুঙ্গামারী উপজেলার বঙ্গসোনাহাট ইউনিয়নের ঘুণ্টিঘর এলাকার আলীফ উদ্দিনের ছেলে রাইসুল ইসলাম রিপনের সঙ্গে বিয়ে ঠিক হয়। পরে বৃহস্পতিবার সন্ধ্যায় বরযাত্রী আসে কনের বাড়িতে। ভোজ শেষে কনেকে সাজাতে গিয়ে বরপক্ষের দেয়া গয়না নিয়ে বাগবিতণ্ডা হয়।

একপর্যায়ে তা সংঘর্ষে রূপ নেয়ায় কনেপক্ষের বেশ কয়েকজন আহত হয়। এর মধ্যে গুরুতর আহত অবস্থায় কনের দাদি তহুরন নেছাকে (৭০) হাসপাতালে নেয়ার পথে মারা যায়।

কনে জেসমিন আকতার জানান, চোখের সামনে আমার দাদিকে খাটের স্ট্যান্ড দিয়ে পিটিয়েছে বরের লোকজন। আমি এর বিচার চাই। খুনিদের ফাঁসি চাই।

কনের মা রুপালী পারভীন জানান, বরপক্ষ দুইটি সোনার গয়না দেয়ার কথা ছিল। কনে সাজানোর সময় সেগুলো না দেয়ায় দুইপক্ষের মাঝে ঝগড়া শুরু হয়। পরে মারামারির ঘটনা ঘটে। এ সময় আমার শাশুড়িকে তারা মারপিট করলে গুরুতর আহত হন। পরে হাসপাতালে নেয়ার পথে মারা যান তিনি।

কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মর্তূজা বিষয়টি নিশ্চিত করে জানান,  পুলিশ ঘটনাস্থলে গিয়ে বরসহ ১২ জনকে আটক করেছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।


এএল/

আর্কাইভ