• ঢাকা সোমবার
    ০৬ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

আশুলিয়ায় দুই মাদক বিক্রেতা গ্রেফতার

প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২২, ০৯:২৯ পিএম

আশুলিয়ায় দুই মাদক বিক্রেতা গ্রেফতার

সাভার প্রতিনিধি

ঢাকা (সাভার) সাভারের আশুলিয়ায় গোপন সংবাদের ভিত্তিতে তিন কেজি গাঁজাসহ দুই মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে ঢাকা জেলা উত্তর ডিবি পুলিশ।

আজ সোমবার (৫ ডিসেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব)।

এর আগে গতকাল রোববার (৪ ডিসেম্বর) দিবাগত রাতে আশুলিয়ার নয়ারহাট এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটকরা হলেন- আশুলিয়া থানার পাথালিয়া ইউনিয়নের চাকলগ্রাম এলাকার আব্দুল জব্বার আলী দেওয়ানের ছেলে মো. জুমুর আলী দেওয়ান (৫০) এবং একই এলাকার মো. বাছেদের ছেলে মো. আওলাদ (৩৬)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে নিজেদের সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছেন বলে জানায় ডিবি পুলিশ।

এ ব্যাপারে ঢাকা জেলা উত্তর ডিবির ওসি রিয়াজ উদ্দিন আহমেদ বলেন, গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার নয়ারহাট এলাকায় মাদক বিক্রির বিষয়টি জানতে পেরে ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সহিদুল ইসলামের (পিপিএম) নেতৃত্বে সেখানে অভিযান পরিচালনা করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আটক ওই দুই মাদক ব্যবসায়ী পালানোর চেষ্টা করলে সঙ্গীয় ফোর্সের সহায়তায় তাদেরকে আটক করা হয়। 

পরে তাদের কাছ থেকে বিক্রয়ের উদ্দেশ্যে রাখা তিন কেজি গাঁজা উদ্ধার করা হয়। ওসি রিয়াজ উদ্দিন আহমেদ আরও বলেন, এ ঘটনায় আশুলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে আসামিদের আদালতে প্রেরণ করা হয়েছে।

 


এএল/

আর্কাইভ