• ঢাকা মঙ্গলবার
    ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

কুমিল্লায় অটোরিকশায় ট্রেনের ধাক্কা, নিহত বেড়ে ৪

প্রকাশিত: ডিসেম্বর ৬, ২০২২, ০৯:৩৬ পিএম

কুমিল্লায় অটোরিকশায় ট্রেনের ধাক্কা, নিহত বেড়ে ৪

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় সিএনজিচালিত অটোরিকশায় ট্রেনের ধাক্কায় নিহত বেড়ে চারজনে দাঁড়িয়েছে। নিহতদের মধ্যে চালক ও নারী যাত্রী রয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও এক যাত্রী।  

মঙ্গলবার (৬ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে নোয়াখালী-লাকসাম রেলপথের কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার দক্ষিণ খিলা তুগুরিয়া এলাকার একটি অবৈধ রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- অটোরিকশার যাত্রী মনোহরগঞ্জের উত্তর হাওলা গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে মাকসুদুর রহমান (৬৫), একই গ্রামের আবু তাহেরের ছেলে মোহাম্মদ হাবিব (২২), একই উপজেলার খিলা ইউনিয়নের ভরণীখণ্ড গ্রামের আবদুল হাইয়ের মেয়ে মইফুল বেগম (৩৫) এবং অটোরিকশাচালক উত্তর হাওলা গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে শহিদুল ইসলাম (৪০)। 

এ ঘটনায় আহত ওই যাত্রীর নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি। 

লাকসাম জিআরপি থানার ওসি জসিম উদ্দিন খন্দকার জানান, নোয়াখালী থেকে ছেড়ে আসা ঢাকাগামী ‍‍`নোয়াখালী এক্সপ্রেস‍‍` ট্রেনের সঙ্গে এই দুর্ঘটনা ঘটে। সিএনজি অটোরিকশাটি হঠাৎ রেলপথে উঠে ট্রেনের সামনে চলে আসে। এতে ট্রেনের ধাক্কায় অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলে তিন যাত্রী নিহত হন। পরে লাকসামের একটি বেসরকারি হাসপাতালে নেয়ার পর সিএনজি চালক শহিদুল ইসলামকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক।

এআরআই

 

আর্কাইভ